টঙ্গী ৫৬ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এম এম নাসির উদ্দিন জনগণের দোয়া ও সমর্থন চাইলেন

0
762

মো: শাহজাহান হাসান: টঙ্গী গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৬ নং ওয়ার্ডের কাউন্সিলর একজন সৎ, ত্যাগী, নির অহংকার, পরিচ্ছন্ন নিবেদিত ও কর্মী বান্ধব বিশিষ্ট সমাজসেবক রাজনৈতিক ব্যক্তিত্ব রাজপথের বর্তমান সময়ের সাহসী এক যোদ্ধা। ৫৬ নং ওয়ার্ডে সাধারণ জনগণ থেকে সব স্তরের সমন্বয় করে অসমাপ্ত কাজ সমাপ্ত করার লক্ষ্যে একাগ্রতার সাথে ওয়ার্ডের সকল সমস্যা সমাধানে তার তৎপরতা সকলের কাছেই দৃশ্যমান। যারা দেশ ও জনগণের জন্য নিজের জীবনকে মৃত্যুর দুয়ারে বারবার ঢেলে দিয়ে কাজ ও জীবন্ত কালজয়ী ইতিহাস সৃষ্টি করতে তাদের মধ্যে অন্যতম কাউন্সিলর পদপ্রার্থী এম এম নাসির উদ্দিন ভাই। জাতীয় অপরাধ বিচিত্রা অনুসন্ধানী দল এলাকাবাসীর মুখ থেকে জানতে পারে যে, ৫৬ নং ওয়ার্ডের শান্তির অগ্রদূত উন্নয়নের কর্ণধার একমাত্র এম এম নাসির উদ্দিন ভাই। এবং আমরা সাধারণ জনগণ ও সর্বস্তরের সতেচন ব্যক্তিবর্গ নাসির উদ্দিন ভাইকে কাউন্সিলের হিসাবে দেখতে চাই।

আরো জানা যায় আল্লাহ পাক যদি তাকে বিপুল পরিমাণ ভোটে বিজয়ী করে তাহলে এলাকার বিভিন্ন রাস্তা প্রশস্ত করন, ড্রেনেজ ব্যবস্থার আধুনিক করুন, অবৈধ স্থাপনা উচ্ছেদ, লেক দূষণমুক্ত এবং স্থানীয় স্কুল কলেজ ও মাদ্রাসার স্থাপনা বিল্ডিং সহ যৌথ অবকাঠামো সমূহ পাকা করণে বিশেষ ভূমিকা রাখবেন বলে অপরাধ বিচিত্রার সিনিয়র সাংবাদিক ও জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন এর টঙ্গী গাজীপুরের সভাপতি মো: শাহজাহান হাসানকে বলেন। শুধু তাই নয় সন্ত্রাস,

চাঁদাবাজ ও মাদকের বিরুদ্ধে তাহার অবস্থান টঙ্গী পুরো এলাকায় প্রশংসনীয় যার কারণে ৫৬ নং ওয়ার্ডের নতুন মুখ হিসেবে এম এম নাসির উদ্দিন ভাই অপ্রতিদ্বন্দ্বী হিসেবে অবস্থান করেছেন জনতার মন মন্দিরে। তিনি আরো বলেন, আর যদি কারো একটি ভোটের কারণে রাষ্ট্রের ক্ষমতা কোন পাপিষ্ঠদের হাতে চলে যায় তার কারণে ইসলাম হয় তুলুষিটত জনগণ অধিকার থেকে হয় বঞ্চিত তাহলে ঐ ব্যক্তিকে ভোট দিয়ে বিজয়ী বানানোর কারণে পরকালে মহান আল্লাহর কাছে ভোটার দাতাকে জবাবদিহি করতে হবে।

তাই এসব নির্যাতনে প্রত্যেক ভোটারদের অংশগ্রহণ করা ঈমানী দায়িত্ব। ভোট সাধারণ কোন ব্যাপার নয়, দেওয়া মানে সাক্ষ্য প্রদান ও সত্যায়ন করা। কাউকে ভোট দেওয়ার অর্থ হল তার ব্যাপারে এই মর্মে সাক্ষ্যপ্রমাণ করা যে তিনি সৎ ও যোগ্য। ইসলাম ও দেশের উন্নয়ন কার্যকর ভূমিকা এবং জনগণের অধিকার আদায়ের তিনি সবচেয়ে উপযুক্ত।

তাই জাতীয় অপরাধ বিচিত্রার সাংবাদিক ৫৬ নং ওয়ার্ডের গরীব অসহায় এবং এলাকার সচেতন গণ্যমান্য ব্যক্তিবর্গের কাছে এম এম নাসির উদ্দিন ভাইয়ের জন্য দোয়া চেয়েছেন আল্লাহ পাক যেন তার মনের আশা পূরণ করে এবং ৫৬ নং ওয়ার্ডের কাউন্সিল হিসেবে নির্বাচিত হয়ে সবার পাশে সব সময় থাকতে পারে এবং মানব সেবা করে যেতে পারে। অপরাধ বিচিত্রা ও জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন এর পক্ষ থেকে এম এম নাসির উদ্দিন ভাইকে ধন্যবাদ জ্ঞাপন করছি। পরবর্তী সংখ্যায় আরো বেশ চাঞ্চল্যকর ও চমক প্রদক কিছু কথা নিয়ে আসছে ধারাবাহিক প্রতিবেদন সকলেই অপরাধ বিচিত্রায় চোখ রাখুন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

8 + 16 =