মা ডেন্টাল কেয়ারের ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী  উপলক্ষে ইফতার মাহফিল ও আলোচনা অনুষ্ঠিত

0
381

অপরাধ বিচিত্রা: মা ডেন্টাল কেয়ার এর ১৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে বিকালে নারায়ণগঞ্জের চাষাড়া হাঙ্গরী হোটেলে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেডারেশন অফ বাংলাদেশ জার্নালিস্ট অর্গানাইজেশন এফবিজেও এর চেয়ারম্যান এস এম মোরশেদ: বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-অর্থসচিব ও মহাসচিব- বাংলাদেশ পরিবেশ পরিক্রমা মানবাধিকার সাংবাদিক সোসাইটি মো: আবু তাহের পাটোয়ারী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও ভাইস-চেয়ারম্যান এম এম তোহা, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক অপরাধ রিপোর্ট পত্রিকার সম্পাদক মাসুদুর রহমান দিপু, বিশিষ্ট সমাজ সেবক কাজী হেদায়েতুল্লাহ চাকলাদার, সভাপতিত্ব করেন মা ডেন্টাল কেয়ার এর চেয়ারম্যান হাফিজুল ইসলাম তালুকদার। ইসলাম, রমজান আলকোরআন ও মুসলমান বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন মুফতি মাওলানা সাইফুল ইসলাম, অনুষ্ঠানে বিপুলসংখ্যক ধর্ম প্রিয় আমন্ত্রিত অতিথি বৃন্দ উপস্থিত ছিলেন। দেশ জাতির কল্যাণ কামনায় ও মৃত ব্যক্তিদের বিদাহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে অতিথি হিসেবে বক্তব্য কাজী হেদায়েতুল্লাহ সাকলাইন (ফরিদপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি)

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে ছিলেন ডা: আ ফ ম মশিউর রহমান (নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন প্রধান) সম্মানিত অতিথি ছিলেন, সৈয়দ লিংকন (আনন্দ টিভির জেলার প্রতিনিধ) প্রফেসর মো: হানিফ, বীর মুক্তিযোদ্ধা আলী আহমদ সহ-সভাপতি (হুঁশিয়ারি এসোসিয়েশন) নাজির হোসেন মন্ডল (পঞ্চায়েত সহসভাপতি) মো: তালহা (যুগের কন্ঠস্বর জেলা প্রতিনিধ) সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ডা: মালেক আশরার, ডাক্তার মোতাহার হোসেন, রাবিয়া ও তানজিলা, মুফতি সাইফুল্লাহ, ইসলামী সংগীত পরিবেশন করেন মো: মশিউর রহমান জিহাদ প্রমুখ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

10 − five =