অবৈধ ও ভুয়া সম্পাদক  শাহ আলমের দুর্নীতির বিচার চেয়ে অভিযোগ

0
4089

নিজস্ব প্রতিনিধিঃ নারায়ণগণ জেলায় প্রকাশিত দৈনিক রুদ্রবার্তা পত্রিকার অবৈধ ও ভুয়া সম্পাদক  শাহ আলমের সম্পাদনা বন্ধ করে দুর্নীতির বিচার চেয়ে অভিযোগ করেছে। বন্দরের আলমগীর প্রধান ৭ মে ২০২৩ ইং তারিখে নারায়ণগঞ্জ জেলা প্রকাশকের নিকট অভিযোগ করেন। অভিযোগটি পুলিশ সুপারকে অনুলিপি দেওয়া হয়। আবেদন্টি হুবহুব তোলে ধরা হলঃ

বিনীত নিবেদন এই যে, আমি নিম্ম স্বাক্ষরকারী আলমগির প্রধান এই মর্মে আপনাকে অবগত করতেছি যে শরীয়তপুর থেকে প্রকাশিত ও নিবন্ধনকৃত পত্রিকা আপনার নারায়ণগঞ্জ জেলায় অবৈধভাবে প্রকাশিত হচ্ছে। সম্পাদক শাহ আলম তালুকদার ২১৯/২৩ তুহিন প্রেস, ফকিরাপুল ঢাকা থেকে প্রিন্ট ও নারায়ণগঞ্জ ৫৩/৩ আবেদীন ভিলা থেকে অফিস কার্যক্রম চালাচ্ছে যা সম্পুর্ন অবৈধ।বিগত২০ জুলাই ২০১১ তারিখে অনুষ্ঠিত নারায়নগঞ্জ জেলা আইন-শৃখলা কমিটি সভার আলোচ্য সুচী ৯ এর ৪নং সিদ্ধান্ত মোতাবেক নারায়ণগঞ্জ জেলা কার্যালয় স্নারক নং ২৭৩.০০০,৬১,০১০,০১,২০১১,৮০৭ তারিখঃ ১৬ অগাস্ট ২০১১খ্রীঃ পত্র প্রেরন করলে জেলা ম্যাজিষ্ট্রেট শরিয়তপুর স্নারক নং ০৫.৩০,৮৬০০.০১১,০৭,০০৫,২০০২,১১,৯২৬ দ্বারা জানান মোঃ শহীদুল ইসলাম পাইলট, পিতা-আবদুল মালেক মিয়া, সাং-মাগুরা,থানা- নাড়িয়া, জেলা শরিয়তপুর কর্তৃক প্র্য়োজনীয় আনুষ্ঠানিকতা সম্পর্ন করে বিগত ১৫/০১/২০০৩ ইং তারিখে “দৈনিক রুদ্রবার্তা” নামে পত্রিকার ডিক্লারেশন প্রদান করা হয়।বর্তমানে পত্রিকাটি শরিয়তপুর জেলা সদরে অবস্থিত প্রতিমা আর্ট প্রেস হতে মুদ্রিত এবং পাইলট ভবন, ভোজেশ্বর, শরিয়তপুর হতে প্রকাশিত হচ্ছে। জনাব জলিলুর রহমানের নামে “দৈনিক রুদ্রবার্তা” পত্রিকা ডিক্লারেশন নাই।নারায়নগঞ্জ জেলা স্থানীয় পত্রিকা হিসাবে পরিচালিত “দৈনিক রুদ্রবার্তা”পত্রিকা যা জলিলুর রহমান কর্তৃক তুহিন প্রেস,ফকিরাপুল, ঢাকা-১০০০ হতে মুদ্রিত এবং শরিয়তপুর ৮০০১ থেকে প্রকাশিত, তা অবৈধ। “দৈনিক রুদ্রবার্তা”পত্রিকা প্রকাশনা বন্ধসহ ১৯৭৩ সনের ছাপাখানা ও প্রকাশনা আইনের আলোকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য অনুরোধ করা হল। প্রতিঃ পুলিশ সুপার, পত্র স্বাক্ষ্রিতঃ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নারায়ণগঞ্জ, তারিখঃ০৬/০২/২০১২ খ্রীঃ । উক্ত পত্র পাওয়ার পরো পেশীশক্তি ব্যবহার করে অবৈধভাবে দৈনিক রুদ্রবার্তা নামে পত্রিকা বাজারজাত করে অঢেল সম্পত্তির মালিক বনে সরকারের টেক্স ও ভ্যাট ফাকি দিচ্ছে। 

অতএব, অবৈধ দৈনিক রুদ্রবার্তা পত্রিকা বন্ধ করে আইন অমান্যকারী শাহ আলম তালুকদারকে আইনের আওতায় এনে সরকারি টাকা উদ্ধারের ব্যবস্থা করে কৃতজ্ঞাতায় বাধিত করিবেন। 

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

four × 1 =