আমাকে অপরাধী সাজানোর চেষ্টা করছে: সাংবাদিক জুবাইর

0
437

চট্টগ্রাম অফিস: সরকারি নিবন্ধনভুক্ত জাতীয় দৈনিক আলোকিত প্রতিদিন ও সাপ্তাহিক অপরাধ বিচিত্রা’ র স্টাফ রিপোর্টার সাংবাদিক মোহাম্মদ জুবাইর বলেন, আমাকে নিয়ে একটি মহল ষড়যন্ত্র করছে। তাই কে বা কাহারা আমার নাম, ছবি ও সিগনেচার ব্যবহার করে র‌্যাব-৭ এর পরিচয়পত্র তৈরি করে র‌্যাবের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি চেষ্টা করে। গত (১৬ মে) মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি এসব কথা বলেন।

সাংবাদিক জুবাইর আরও বলেন, সাংবাদিক জগতে অপরাধ বিটে কাজ করাই আমার জন্য কাল হয়ে দাঁড়িয়েছে। তাই আমাকে তারা দমন করতে চায়। আমাকে দমন করতে পারলেই মাদক- অস্ত্রের রমরমা ব্যবসা পুনরুজ্জীবিত করতে পারবে। এরই জের ধরে অজ্ঞাত ব্যক্তিগণ আমাকে র‌্যাবের নায়ক পদবী দিয়ে র‌্যাব দপ্তরে পরিচয়পত্রের কপি পাঠায়। 

র‌্যাব দপ্তর আমাকে জিজ্ঞাসাবাদ করলে আমি ষড়যন্ত্রের বিষয়টি বোঝাতে সক্ষম হই। বলা যায়, র‌্যাবের চৌকস ভূমিকায় আমার সাথে অন্যায় কিছু ঘটেনি। তাই মহান আল্লাহ তাআলার নিকট শুকরিয়া আদায় করছি। তবে আমাকে যেকোনো সময় মিথ্যা ধর্ষণ মামলায় ফাঁসানোর পরিকল্পনাও করছে তারা। তাও বলে রাখি, আমার নিরাপত্তার বিষয়টি উল্লেখ করে বিজ্ঞ চটগ্রাম আদালতে আমি একটি জিডি করে রেখেছি। প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

ten − three =