শাহ আলম ও দিপুর সম্পাদনায় প্রকাশিত রুদ্রকন্ঠ ও অপরাধ রিপোর্ট বন্ধের জন্য অভিযোগ

0
4348

নিজস্ব প্রতিনিধিঃ  অবৈধ ও দুর্নীতিবাজ সম্পাদক শাহ আলম তালুকদার ও মাসুদুর রহমান দিপুর সম্পাদনায় প্রকাশিত দৈনিক রুদ্রকন্ঠ ও দৈনিক অপরাধ রিপোর্ট বন্ধ করার জন্য অভিযোগ। ১৮ মে রোজ বৃহস্প্রতিবার নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের নিকট সাংবাদিক ও সংগঠক সুলতান মাহমুদ এই অভিযোগ দায়ের করেন এবং এসপিকে অনুলিপি প্রদান করেন।অভিযোগটি হুবহুব তোলে ধরা হলঃ

বিনীত নিবেদন এই যে, আমি নিম্ম স্বাক্ষরকারী সাংবাদিক ও সংগঠক সুলতান মাহমুদ এই মর্মে আপনাকে অবগত করতেছি যে শরীয়তপুর থেকে প্রকাশিত ও নিবন্ধনকৃত পত্রিকা সপ্তাহিক রুদ্রকন্ঠ আপনার নারায়ণগঞ্জ জেলায় অবৈধভাবে দৈনিক পত্রিকা হিসাবে প্রকাশিত করছে অবৈধ ও ভূয়া সম্পাদক শাহ আলম তালুকদার ২১৯/২ তুহিন প্রেস, ফকিরাপুল ঢাকা থেকে প্রিন্ট ও নারায়ণগঞ্জ ৫৩/৩ আবেদীন ভিলা থেকে অফিস কার্যক্রম চালাচ্ছে যা সম্পুর্ন অবৈধ। আসল রুদ্রকন্ঠ সপ্তাহিক হিসাবে ঢাকা থেকে ভারপ্রাপ্ত সম্পাদক্ মতিউর রহমান এবং সম্পাদক ও প্রকাশক বীর মুক্তি যোদ্ধা জলিলুর রহমান, তুহিন প্রেস ২১৯/২ ফকিরাপুল ঢাকা থেকে মুদ্রিত, শরিয়তপুর ৮০০০ থেকে প্রকাশিত, বার্তা ও বানিজ্য কার্যালয় ১ বঙ্গবন্ধু এভিনিউ ৪র্থ তলা গুলিস্তান ঢাকা-১০০০। শাহ আলম রেজিঃ নং ঢাকা-১৪৫৪, বর্ষ ২৫, সংখ্যা-২৪২ ১৪ মে ২০২৩ সন ব্যবহার করছে, যা অবৈধ। অপরদিকে মতিউর রহমান ডিএ নং ১৪৫৪, বর্ষ ২৫ সংখ্যা-৩২ ১৫ ফেব্রুয়ারি ২০২৩ সন ব্যবহার করছে।অন্যদিকে অবৈধ ও ভূয়া সম্পাদক মাসুদুর রহমান দিপু দৈনিক অপরাধ রিপোর্ট নারায়ণগঞ্জে প্রকাশনা করেছে ৪৪/ক অতিশ দিপংকর রোড (৫ম তলা) মুগদা বিশ্বরোড ঢাকা থেকে কামরুল হাসান কর্তৃক প্রকাশিত বি এস প্রিন্টিং প্রেস ৫২/২ টয়নবি সার্কুলার রোড ওয়ারি ঢাকা থেকে মুদ্রিত। ব্যুরো অফিস-নিউ সমবায় মার্কেট(৪র্থ তলা)চাষাড়া নারায়ণগঞ্জ ব্যবহার করছে, যা আদৌ সঠিক নয়।ডিএ নাম্বার বা রেহিঃ নাম্বার উল্লেখ নাকরেই পত্রিকা অবৈধভাবে প্রকাশ করে তথ্য সন্ত্রাসী করছে। অদ্যবিধি পর্যন্ত অবৈধভাবে ভুয়া সম্পাদক শাহ আলম তালুকদার রুদ্রকন্ঠ পত্রিকা  এবং মাসুদুর রহমান দিপু অপরাধ রিপোর্ট প্রকাশ করে সরকারী বিজ্ঞাপনের মাধ্যমে সরকারী টাকা আত্নস্বাদ করছে, অবৈধ সম্পদের পাহাড় গড়ছে, সরকারের টেক্স ও ভ্যাট ফাকি দিচ্ছে, সমাজের প্রতিষ্ঠিত ব্যক্তিদের সংবাদ প্রকাশের মাধ্যমে মানহানি করছে।তাদের আয়ের উৎস কি নারায়নগঞ্জবাসী জানতে চায়? প্রতারক ও দুর্নীতিবাজদের শাস্তির দাবী করছে জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা কমিটি।     

অতএব, অবৈধ দৈনিক রুদ্রবার্তা পত্রিকা বন্ধ করে আইন অমান্যকারী শাহ আলম তালুকদার ও মাসুদুর রহমান দিপুকে আইনের আওতায় এনে সরকারি টাকা উদ্ধারের ব্যবস্থা করে কৃতজ্ঞাতায় বাধিত করিবেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

9 − 1 =