বিয়ে নিয়ে চাপ, এবার মুখ খুললেন তামান্নার প্রেমিক বিজয়

0
947

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়ার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন খল অভিনেতা বিজয় ভার্মা। বর্তমানে আসন্ন ওয়েব সিরিজ ‘কালকুট’-এর প্রোমোশন নিয়ে ব্যস্ত তিনি। এতে যে চরিত্রে অভিনয় করেছেন তিনি, সেই চরিত্রকে বিয়ের জন্য মায়ের কাছ থেকে চাপ সহ্য করতে হয়েছে। কিন্তু বাস্তবে বিয়ের জন্য পরিবার থেকে চাপ কতটা, কীভাবে সেই চাপ সামলাতে হয়? এ নিয়ে কথা বলেছেন বিজয়।

সিনেমায় খল চরিত্রে অভিনয় করে ভক্তহৃদয়ে জায়গা করে নিয়েছেন দক্ষিণী এই তারকা। তবে ‘কালকুট’-এ ভিন্ন চরিত্রে দেখা যাবে তাকে। এতে নায়কের চরিত্রে হাজির হতে যাচ্ছেন তিনি। এই সিরিজের টিজারে দেখা যায়, বিজয়কে বিয়ের জন্য চাপ দিচ্ছেন তার মা। নায়কের মতে, সিরিজের এই অংশের সঙ্গে তার বাস্তব জীবনের মিল রয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সম্প্রতি এক সাক্ষাৎকারে বিজয় বলেন, হ্যাঁ, বাড়ি থেকে বিয়ের চাপ রয়েছে। আমি মাড়োয়ারি। আমাদের সমাজে ছেলেদের বিয়ের জন্য বয়স ১৬ ধরা হয়। এ কারণে আমার সঙ্গে অনেক আগে থেকেই বিয়ের চাপ শুরু হয়েছিল। কিন্তু আমি বিয়ের বয়স পার হতে হতে অভিনেতা হয়ে যাই। আর আমার জীবন থেকেও অদৃশ্য হয়ে যায় বিষয়টি।

পরিবার থেকে বিয়ের চাপ আসলেও বিজয় জানান, বিয়ে নিয়ে কটূক্তি ও প্রশ্নগুলো কখনো গুরুত্ব দেননি তিনি। নায়ক বলেন, আমি কখনোই এসবে বেশি মনোযোগ দেইনি। আমি জানতাম সামনে আমার ক্যারিয়ার রয়েছে, যার কিছুই নিশ্চিত নয়। এ কারণে আমি ওই দিকে মনোযোগ দেইনি।

বিজয় বলেন, আমি চোখ বেঁধে রেখে শুধু ক্যারিয়ারের দিকে মনোনিবেশ করেছিলাম। তবে বর্তমানে ক্যারিয়ারে প্রতিষ্ঠিত হয়েছেন তিনি এবং অভিনেত্রী তামান্নার সঙ্গে সম্পর্কে থাকায় বিয়ের জন্য তাকে ফের চাপ দিচ্ছেন তার মা।

দক্ষিণী এই তারকা বলেন, আমার মা এখনো আমাকে প্রশ্ন করে। প্রতিবার ফোন করলে তিনি জানতে চান কবে বিয়ে করব আমি। কিন্তু বিষয়টি এড়িয়ে যাই। কারণ আমার জীবন ঠিকই এগিয়ে যাচ্ছে। তামান্না ভাটিয়া ‘লাস্ট স্টোরিজ-২’ এ বিজয়ের সঙ্গে অভিনয় করেছেন। তবে পর্দার রিল থেকে বেরিয়ে রিয়েল লাইফেও নায়কের সঙ্গে প্রেমে জড়িয়েছেন নায়িকা। আর এই সিরিজে অভিনয় করতে গিয়েই প্রেম হয় তাদের।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

seventeen + twelve =