অপপ্রচারের প্রতিবাদে যুবলীগ নেতা সারওয়ার হোসেন বাবুর সংবাদ সম্মেলন 

0
187

হালিম সৈকত তিতাস (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বর্তমানে কুমিল্লা উত্তর জেলা যুবলীগের  সভাপতি প্রার্থী মোঃ  সারওয়ার হোসেন বাবুর বিরুদ্ধে ইত্তেফাক অনলাইন পোর্টালসহ কয়েকটি অনলাইন পোর্টালে এক তরফা নিউজ করার  প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত  হয়েছে।

 আজ রবিবার তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেইট উপজেলা যুবলীগের অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন সারওয়ার হোসেন বাবু।  সংবাদ সম্মেলনে সারওয়ার হোসেন বাবু বলেন,

কুমিল্লা উত্তর জেলার নতুন কমিটি শিগগিরই ঘোষিত হবে বলে জানা যাচ্ছে। আমিও ঐ কমিটিতে সভাপতি/আহ্বায়ক পদে প্রার্থী হিসেবে জীবনবৃত্তান্ত কেন্দ্রে জমা দিয়েছি। আমি পূর্বের কমিটিতেও একমাত্র যুগ্ম-আহবায়ক পদে দায়িত্ব পালন করেছি এবং কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকেরও দায়িত্ব পালন করেছি।

এবার সভাপতি পদে আমার নাম আলোচনায় থাকায় আমার জনপ্রিয়তা দেখে যারা ঈশ্বর্নিত হয়ে 

আমার বিরুদ্ধে উদ্দেশ্য প্রনোদিত মিথ্যা বানোয়াট ভুল তথ্য দিয়ে মিডিয়ার মাধ্যমে আমাকে হেয় করার জন্য একতরফা নিউজ প্রচার করিয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি একটি দায়িত্বশীল  জাতীয় দৈনিক ইত্তেফাকের মতো জনপ্রিয় অনলাইন পোর্টালে কিভাবে আমার বক্তব্য না নিয়ে  একতরফা নিউজ প্রচার করলো তা আমার বোধগম্য নয়। 

তিনি আরো বলেন, যখন এই ধরনের মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত নিউজ প্রকাশ করা হয়েছে তখন থেকে এই নিউজের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রতিবাদ ও নিন্দার ঝড় উঠে। নিউজে আমার বিরুদ্ধে যা লেখা হয়েছে এর কোন ভিত্তি নাই। এর কোন কিছুর মধ্যেই  আমি জড়িত না,তার সকল প্রমাণ আমার কাছে আছে।

 রাজনৈতিক প্রতিহিংসার কারণে স্থানীয় একটি কুচক্রীমহল  আমার পিছনে শুরু থেকেই লেগে আছে, আবারও এই সমস্ত নোংরামি শুরু করছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ সাইফুল আলম মুরাদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম কামরুল হাসান তুষার।

উল্লেখ্য গত ১৯ সেপ্টেম্বর ২০২৩ইং ১৯:৫৯ মিনিটে ইত্তেফাক অনলাইন ডেস্ক দিয়ে

“কুমিল্লায় যুবলীগের পদ বাগাতে মরিয়া বিতর্কিতরা, তৃণমূলে দুশ্চিন্তা” শিরোনাম দিয়ে সংবাদ প্রকাশিত হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

nineteen − 1 =