প্রধানমন্ত্রীসহ নতুন মন্ত্রী পরিষদকে জাতীয় স্বাধীনতা পার্টির অভিনন্দন

0
1822

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর গঠিত নতুন মন্ত্রী পরিষদের প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা ও তার নেতৃত্বে নতুন সরকারের মন্ত্রী ও প্রতিমন্ত্রীদের অভিনন্দন জানিয়েছেন জাতীয় স্বাধীনতা পার্টির (জেএসপি) চেয়ারম্যান জননেতা মিজানুর রহমান মিজু।

১২ জানুয়ারি (শুক্রবার) এক অভিনন্দন বার্তায় মিজানুর রহমান মিজু বলেন, নতুন মন্ত্রী পরিষদ দেশের জনগণের আশা—আকাঙ্খা পূরণে সক্ষম হবেন বলে আমরা প্রত্যাশা করছি। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নতুন সরকার মানুষের মানবিক মর্যাদা, সাম্য, সুশাসন ও মানবাধিকার প্রতিষ্ঠা করতে সফল হবেন। গত দেড় দশকে জননেত্রী শেখ হাসিনার সততা, দক্ষতা ও গতিশীল নেতৃত্বের ফলে উন্নয়ন—অগ্রগতি অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ।

তিনি আরো বলেন, বাংলাদেশের উন্নয়ন—অগ্রগতি জাতীয় আন্তর্জাতিকভাবে প্রশংসিত। আগামী মেয়াদে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন—অগ্রগতি আরো গতিশীল হবে এবং দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের ইশতেহার অনুযায়ী বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা তথা উন্নত, আধুনিক স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠিত হবে বলে আমরা আশা করি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র করে দেশি—বিদেশি চক্রান্ত শেষ হয়ে যায়নি, তাদের চক্রান্ত মোকাবেলায় দলমত নির্বিশেষে সকলকে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানাই।

তিনি অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রীসহ মন্ত্রী পরিষদের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

one × 1 =