ক্ষতির মুখে তাশরীফ খান

0
73

হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের আমন্ত্রণে গত ৩ ফেব্রুয়ারি জেলার চুনারুঘাট ডিসিপি স্কুল মাঠে একটি জনসভায় গিয়েছিলেন সংগীতশিল্পী তাশরীফ খান। অনুষ্ঠানে গিয়ে নিজের আইফোন হারিয়ে ফেলেন তাশরীফ।

তরুণ এ গায়ক অনুষ্ঠানস্থলে গাড়ি থেকে নামার সময় বেশ ভিড় ছিল। তখন তার পকেট থেকে মোবাইল ফোনটি হারিয়ে যায়। এ নিয়ে অবশ্য পরে ক্ষোভ প্রকাশ করেন ব্যারিস্টার সুমন।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) নিজের ফেসবুক ভেরিফায়েড পেজে এক স্ট্যাটাসে তাশরীফ লেখেন, ‘যে আমার পকেট থেকে ফোনটা নিয়ে গেল সে জানেও না আমার কত বড় ক্ষতি করল! আমার কোনো ব্যাকআপ দেওয়া ছিল না। আমার অনেক নতুন গানের সুর রেকর্ডেড ছিল ওই ফোনটায়।’

তিনি আরও লিখেন, ‘অনেক নতুন গানের লিরিক ছিল। অন্তত ১০টা ভিডিও কনটেন্ট রেডি হচ্ছিল সামনে আপলোডের জন্য। আমার সব ট্যুরের ছবিগুলো ছিল। সব গুরুত্বপূর্ণ নম্বর ছিল। সবকিছু গেল! এই ক্ষতি আসলে টাকার অঙ্কে হিসাব করে মেলানো যাবে না। যাই হোক আল্লাহ তার হেদায়াত করুক।’

এর আগে ফোন হারানোর দিন অনুষ্ঠানের মঞ্চে ব্যারিস্টার সুমন বলেন, এটা কেমন হলো? তাসরিফ খান ঢাকা থেকে এসেছে আমাদের মাঝে। আর তার পকেট থেকে কিনা আইফোনটি চুরি করে নেয়া হলো। গাড়ি থেকে নামতেই ভিড়ের মধ্যে পকেট থেকে তার ফোনটি বের করে নেওয়া হয়েছে। এটা খুবই খারাপ কাজ হলো।

সম্প্রতি ব্যারিস্টার সুমন সংসদ সদস্য নির্বাচিত হলে তারই আমন্ত্রণে চুনারুঘাটে অনুষ্ঠানে গিয়েছিলেন তাশরীফ। সেখানে গিয়েই এমন বিপদে পড়লেন তিনি।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

twenty − 18 =