সিদ্ধিরগঞ্জে গ্যাস লাইন বিচ্ছিন্নের ভয় দেখিয়ে ঘুষ দাবির অভিযোগ তিতাসের এক কর্মকর্তার  বিরুদ্ধে   

0
21

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জের নাসিক ১ নং ওয়ার্ড পাইনাদী এলাকায় বিভিন্ন বাড়িতে গিয়ে গ্যাস সংযোগ বিচ্ছিন্নের ভয় দেখিয়ে ঘুষ দাবির অভিযোগ উঠেছে তিতাসের এক কর্মকর্তাও কম্পিউটার অপারেটর ও ফারুকের বিরুদ্ধে। বুধবার দুপুরে পাইনাদি এলাকায় কয়েকটি বহুতল ভবনে জান তিতাসের নুরুজ্জামান, কম্পিউটার অপারেটর আসাদ ও ফারুক। ঐসব বাড়িওয়ালাদের গ্যাস লাইন বিচ্ছিন্নের ভয় দেখিয়ে মোটা অংকের ঘুষ দাবি করেন তারা। দাবিকৃত মোটা অংকের ঘুষ না দিলে বাড়ির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার হুমকি প্রদান করেন। 

Advertisement

নাম প্রকাশ না করার শর্তে পাইনাদী এলাকার কয়েকজন বাসিন্দা জানায়, কয়েক মাস পর পর উক্ত ব্যক্তিরা গ্যাস সংযোগ বিচ্ছিন্নের ভয় দেখিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে। টাকা না দিলে বিভিন্ন অজুহাতে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে হয়রানি করে। তাই অনেক বাড়ির মালিক বাধ্য হয়ে তাদেরকে কয়েক মাস পর পর মোটা অংকের ঘুষ প্রদান করেন। 

উক্ত বিষয়ে জানতে নুরুজ্জামানের মুঠোফোনে ফোন দিলে তিনি ঘুষের বিষয়টি অস্বীকার করেন। তিনি বলেন পাইনাদী এলাকায় অভিযান চালিয়ে যেসব অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে সেইসব বাড়িওয়ালারা রিকানেকশন নেননি।

তাই ওইসব বাড়িতে গ্যাস সংযোগ রয়েছে কিনা দেখতে এসেছি। তিনি আরো বলেন, তিতাসের ম্যানেজার মোস্তাক মাসুদ ইমরান স্যার উক্ত বাড়িগুলোর একটি লিস্ট আমাদের দিয়ে বলেছেন বাড়িগুলো যদি রিকানেকশন না নিয়ে থাকে যদি আবার বাড়ীগুলোতে গ্যাস সংযোগ দিয়ে থাকে তাহলে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে বলেছেন তাই আমরা এসেছি।

নুরুজ্জামানকে আপনার সাথে তিতাসের কম্পিউটার অপারেটর আসাদ কেন এসেছেন এমন প্রশ্ন করা হলে তিনি বিষয়টি এড়িয়ে যান।  তার কিছুক্ষণ পরে আবার  নুরুজ্জামানকে মুঠোফোন অভিযান পাইনাদী কোথায় করছেন এমন প্রশ্ন করা হলে তিনি বলেন আমি কোন এলাকায় অভিযানে যাইনি। 

উক্ত অভিযানের বিষয়ে জানতে নারায়ণগঞ্জ তিতাসের ম্যানেজার মোস্তাক মাসুদ ইমরান মুঠোফোনে  বলেন, পাইনাদি এলাকাতে আমাদের অভিযান হওয়ার কথা না। আসাদুজ্জামানকে একটি লিস্ট দিয়ে পাঠিয়েছেন এমন প্রশ্নের জবাবে ইমরান বলেন,

একটি লিস্ট দিয়েছি সেটা ঠিক আছে, আজকে যে গিয়েছে সেটা আমার জানা নেই। তিনি আরো বলেন, নুরুজ্জামান যদি কোন বাসাবাড়ি থেকে ঘুষ দাবি করে থাকে সেটি যদি প্রমাণিত হয় তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। 

Advertisement

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here