আইনমন্ত্রীর সাথে বাংলাদেশ নকল নবিস এসোসিয়েশন নেতৃবৃন্দের বৈঠক

0
542

এদিকে আজ সচিবালয়ের আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এবং বাংলাদেশ এক্সট্রা মোহরার (নকল নবিস) এসোসিয়েশনের নেতৃবৃন্দের একটি সভা অনুষ্ঠিত হয়।
সভায় আইনমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার শ্রমিক-কর্মচারী বান্ধব সরকার। তাই শ্রমিক-কর্মচারীদের বেতন-ভাতা প্রদানের বিষয়ে সরকার অত্যন্ত সজাগ রয়েছে। তিনি বলেন, আগামীতে নকল নবিসদের প্রতিমাসের পারিশ্রমিক পরবর্তী মাসের ১৫ তারিখের মধ্যে পরিশোধের চেষ্টা করা হবে।
সভায় এসোসিয়েশনের পক্ষ থেকে নকল নবিসদের চাকুরি রাজস্ব খাতে অন্তর্ভুক্তি ও বালাম বহির প্রতিপৃষ্ঠা (৩০০ শব্দ) লেখার জন্য বিদ্যমান হার ৪০ টাকা থেকে বাড়িয়ে ৬০ টাকা করার প্রস্তাব করা হয়। এছাড়া নকল নবিসদের জন্য নিয়োগ বিধি প্রণয়নের বিষয়ে আলোচনা হয়।
সভায় আইন ও বিচার বিভাগের সচিব আবু সালেহ শেখ মো. জহিরুল হক, নিবন্ধন পরিদপ্তরের মহাপরিদর্শক খান মো. আব্দুল মান্নান, যুগ্ম সচিব মো. হাবিবুর রহমান,  আইনমন্ত্রীর একান্ত সচিব এম. মাসুমসহ মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তা এবং বাংলাদেশ এক্সট্রা মোহরার এসোসিয়েশনের সভাপতি মো. জয়নাল আবেদিন, সহ-সভাপতি জসিম উদ্দিন ভূইয়া, মো. আলী আকবর, সাধারণ সম্পাদক, এফ.এ সুমন সরকার সহ মো. সুমন হোসেন, মো. শফিকুর রহমান, এম.এম হেমায়েত উদ্দিন, মো. রাকিবুল আলম ভূইয়া, আমিনুল ইসলাম বুলবুল, মো. জাকির হোসেন, মিনার মো. সাইফুদ্দিন, মো. মানিক শেখ ও মো. ফারুক হোসেন উপস্থিত ছিলেন।

Advertisement
Advertisement

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here