ইসলামী ব্যাংক অফিসার কল্যান সমিতির উদ্যোগে ২০১৭ সালে এসএসসি

0
382

ইসলামী ব্যাংক অফিসার কল্যান সমিতির উদ্যোগে ২০১৭ সালে এসএসসি, এইচএসসি ও সমমান পরীক্ষায় গোল্ডেন এ প্লাস প্রাপ্ত ব্যাংকের নির্বাহী, কর্মকর্তা-কর্মচারীদের মেধাবী সন্তানদের সংবর্ধনা অনুষ্ঠান ১৩ অক্টোবর ২০১৭ শুক্রবার রাজউক মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ব্যবস্থাপনা  পরিচালক ও সিইও ও অফিসার কল্যান সমিতির প্রধান উপদেষ্টা মো. আব্দুল হামিদ মিঞা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. মাহবুব-উল আলম ও ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. হাবিবুর রহমান ভুঁইয়া। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ মনিরুল মওলা ও মো. তাহের আহমেদসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত ভাষণ দেন ইসলামী ব্যাংক অফিসার কল্যাণ সমিতির সভাপতি মো. আমিনুর রহমান। সংবর্ধনা প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের পক্ষে বক্তব্য দেন নাদিয়াতুল মিম, রাফিয়া রেদওয়ানা, মুনিম মুবাশ্বির, মোহাইমিনুল হাসান, ও মারুফ আহমেদ। অনুষ্ঠানে এসএসসি এইচ এসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণ ৮৫ জন মেধাবী শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়।
ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান প্রধান অতিথির ভাষণে বলেন, আজকের শিক্ষার্থীরা আগামী দিনে দেশ পরিচালনায় নেতৃত্ব দিবে। পড়ালেখার পাশাপাশি ছাত্র-ছাত্রীদেরকে সততা, নৈতিকতা ও মূল্যবোধের চর্চা করতে হবে। তিনি বলেন, তরুণ প্রজন্মকে আমাদের মুক্তিযুদ্ধের ইতিহাস জানতে হবে। তাহলেই আমাদের শিক্ষাকে সঠিকভাবে কাজে লাগাতে সক্ষম হবো।
সভাপতির বক্তব্যে মো. আব্দুল হামিদ মিঞা বলেন, আজকের তরুণ শিক্ষার্থীরা অতীতের চেয়ে ভাল অর্জন বয়ে আনতে সক্ষম হয়েছে। তাদেরকে অনেক পথ চলতে হবে। আগামীতে আরো বেশি পরিশ্রমের মাধ্যমে নিজেদেরকে যোগ্যতর স্থানে নিয়ে যেতে হবে। তিনি দেশপ্রেমে উদ্বুদ্ধ হওয়ার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

Advertisement
Advertisement

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here