চট্টগ্রামের আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায় ইসলামী ব্যাংকের ৩২৪তম শাখা উদ্বোধন

0
1440

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩২৪তম শাখা ৭ আগস্ট ২০১৭ সোমবার চট্টগ্রামের আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায় উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন।  ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আবদুল মতিন, ডাইরেক্টর প্রফেসর ড. মো: সিরাজুল করিম ও প্রফেসর মো: নাজমুল হাসান পিএইচডি, শরীয়াহ সুপারভাইজরি কমিটির সদস্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক গিয়াস উদ্দীন তালুকদার অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মোঃ আব্দুল হামিদ মিঞার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো: মাহবুব উল আলম। ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টও মু. শামসুজ্জামান, মোহাম্মদ মুনিরুল মওলা ও আবু রেজা মোঃ ইয়াহিয়া, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জাফর আলম, চট্টগ্রাম উত্তর জোনপ্রধান মো. মোস্তাফিজুর রহমান সিদ্দিকী, চট্টগ্রাম দক্ষিণ জোনপ্রধান নিজামুল হক, আগ্রাবাদ কর্পোরেট শাখা প্রধান মোহাম্মদ শহীদ উল্লাহ এফসিএ সহ ব্যাংকের নির্বাহী, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।
স্থানীয় বিশিষ্টজনদের মধ্যে বক্তব্য রাখেন মেলো ফ্যাশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও বিজিএমইএ-এর পরিচালক মো: সাইফুল্লাহ, আনাস মিডিয়ার ব্যবস্থাপনা পরিচালক নিয়াজুর রহমান, চট্টগ্রাম জজ কোর্টের এ্যাডভোকেট বাবু রিপন শিকদার, নারী উদ্যোক্তা আনজুমান আরা বেগম লিমা প্রমূখ।

Advertisement

আরাস্তু খান প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক সকল মানুষের ব্যাংক। এ ব্যাংক জাতীয় উন্নয়নে ভূমিকা রাখছে। তিনি বলেন, দেশের বাণিজ্যের প্রাণকেন্দ্র চট্টগ্রামের অফুরান সম্ভাবনাকে কাজে লাগিয়ে জাতীয় উন্নয়নকে আরও ত্বরান্বিত করা সম্ভব। ব্যাংকিং সেবার পাশাপাশি শিক্ষা ও স্বাস্থ্য খাতের উন্নয়ন এবং কারিগরি প্রশিক্ষনের মাধ্যমে মানবসম্পদ উন্নয়নে কার্যক্রম অব্যাহত রেখেছে ইসলামী ব্যাংক।
মোঃ আব্দুল হামিদ মিঞা সভাপতির ভাষণে বলেন, এ শাখার মাধ্যমে বন্দরনগরী চট্টগ্রামে ইসলামী ব্যাংকিং-এর কল্যাণমূলক সেবার পরিধি আরো বিস্তুৃত হলো। বৃহৎ ও ভারীশিল্পসহ এসএমই ও ক্ষুদ্র বিনিয়োগ প্রসারে কাজ করে যাচ্ছে এ ব্যাংক। তিনি আন্তরিকভাবে গ্রাহকসেবা প্রদানে কর্মকর্তাদের নির্দেশ দেন।

Advertisement

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here