দু’দিন ধরে রায়পুরে এক ব্যবসায়ী নিখোঁজ

0
1425

লক্ষ্মীপুর প্রতিনিধি
লক্ষ্মীপুরের রায়পুরে গত দু’দিন ধরে ব্যবসায়ী মো. সুমন হোসেন নিখোঁজ। এ ঘটনায় নিখোঁজ ব্যবসায়ীর বড় ভাই রিয়াজ উদ্দিন লাতু সোমবার বিকেলে থানায় সাধারণ ডায়েরী করেছেন। মো. সুমন হোসেন রায়পুর মাচ্চেন্টস্ একাডেমী মার্কেটের গার্মেন্টস ব্যবসায়ী ও পৌরসভার  দেনায়েতপুর গ্রামের এনায়েত মিয়ার ছেলে। পুলিশ জানান,ব্যবসায়ী সুমন নিখোঁজ এ ব্যাপারে তার বড় ভাই রিয়াজ উদ্দিন লাতু জিডি করেছেন। জিডিতে তিনি উল্লেখ করেন তার ছোট ভাই সুমন প্রতিদিনের মত রোববার সন্ধ্যায় ব্যবসায় প্রতিষ্ঠান থেকে বের হয়ে রায়পুর মেইন রোডের জামে মসজিদে নামাজ পড়তে গিয়ে আর ফিরে আসেননি। রাতে তার স্বজনরা তাকে বিভিন্ন যায়গায় না পেয়ে উদ্ধারে সহায়তা চেয়ে থানায় ডায়েরী করেন।
এ ব্যাপারে নিখোঁজ ব্যবসায়ীর স্ত্রী শিমু আক্তার জানান, তার স্বামী সুমন দু’দিন ধরে নিখোজ। কি হয়েছে বলতে পারছেন না।এদিকে তার  দুই ছেলে ও এক মেয়ে তার বাবাকে না দেখে প্রতিদিনই কাঁদছেন। দ্রুত উদ্ধারে তিনি প্রশাসনের সহোযোগিতা কামনা করছেন।
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজিজুর রহমান মিয়া জানান,নিখোঁজ ব্যবসায়ী সুমনের সন্ধ্যানে তার বড় ভাই রিয়াজ উদ্দিন লাতু থানায় সাধারণ ডায়েরী করেছেন।বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Advertisement
Advertisement

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here