বিনামূল্যে অসহায় ও দুস্থদের পরিবারের মাঝে দুইটি করে আমগাছের চারা বিতরন ও রেহিঙ্গাদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত ॥

0
555

যশোর ব্যুরো॥ হিউম্যান রাইটস্ রিভিউ সোসাইটি, খুলনা বিভাগীয় কার্যালয় গত ১২ অক্টোবর দুপুর ১১ ঘটিকার সময় বিনামূল্যে অসহায় ও দুস্থদের মাঝে আম গাছের চারা বিতরন করেন এবং মিয়ানমার থেকে রোহিঙ্গা শরণার্থী পালিয়ে  বাংলাদেশে আসে ০৪ লাখের বেশি । এই নিয়ে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি জনাব জি এম মিজানুর রহমান মিজান। জাতিসংঘ জানিয়েছে রোহিঙ্গা এক দিনে ১৮ হাজার আসায়  সংখ্যা দাড়িয়েছে ০৪ লাখ ০৯ হাজার। এর আগে কয়েক দফায় ০৩ লাখ রোহিঙ্গা বাংলাদেশে এসেছে। রোহিঙ্গাদের ঢল অব্যহত থাকায় কক্্রবাজারের পরিস্থিতি আরো করুন হচ্ছে।
অনলাইনের খবরে জানা ও দেখা যায় মিয়ানমার রোহিঙ্গা গোষ্ঠির উপর সেনাবাহিনীর নির্যাতন ও নিশংস হত্যাকান্ড রোহিঙ্গা যুবতী মেয়েদের ধর্ষণ ও বাড়ী ঘর প্রেট্রোল দিয়ে জালিয়ে দেওয়া, শিশু বাচ্ছাদের হাত পা বেধে আগুন দিয়ে পোড়ানো, মিয়ানমার সরকারকে সহিংসতা বন্ধেও নিজ নাগরিকদের ফিরিয়ে নিতে বাধ্য করার জন্য জাতিংসঘ ও আন্তর্জাতিক সমর্থন চাইল বাংলাদেশ।
উক্ত সভায় উপস্থিত ছিলেন সাংগঠনের সভাপতি জি এম মিজানুর রহমান মিজান, সাধারন সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ শামছুজ্জামান শাহিন, যুগ্ম সম্পাদক মোঃ লোকমান হোসেন, সহ-সাধারন সম্পাদক মো: আতিকুর রহমান, প্রচার সম্পাদক মো: সেলিম হোসেন, পর্যবেক্ষন কর্মকর্তা মো: সেহেল।

Advertisement
Advertisement

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here