বিশ্বখ্যাত ডায়মন্ড ব্রান্ড ফরত্রভার মার্কের বাংলাদেশে যাত্রা শুরু

0
441

রাজধানীর হোটেল ওয়েস্টিনে বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশে যাত্রা শুরু করল বিশ্বখ্যাত ডায়মন্ড ব্রান্ড ফরত্রভারমার্ক । হোটেল ওয়েস্টিনের বল রুমে আরেক স্বনামধন্য জুয়েলারী প্রতিষ্ঠান ডায়মন্ড ওয়ার্ল্ডের সার্বিক পৃষ্ঠপোষকতায় এই আয়োজন অনুষ্ঠিত হয়। এই উপলক্ষে মনজ্ঞ সাংস্কৃতিক  অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এফবিসিসিআই এর পরিচালক, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক এবং বাংলাদেশ জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক জনাব দিলীপ কুমার আগরওয়ালা, ফরত্রভারমার্ক এর চিফ অফ মার্কেটিং তোরান্ত মেহতা সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে দিলীপ কুমার বলেন বিশ্বায়নের এই যুগে মানুষের চাহিদা ও রুচির পরিবর্তন এসেছে তাই গ্রাহক সেবার কথা চিন্তা করে বিশ্ব বিখ্যাত এই ব্রান্ডটিকে বাংলাদেশে ওহঃৎড়ফঁপব করছি যাতে গ্রাহকদের সময় ও অর্থ ব্যয় করে বিদেশে যেতে না হয়। সবচেয়ে গুরুত্ব পূর্ণ বিষয় হল আমি মার্কেটে একটি গঠনমূলক প্রতিযোগিতার পরিবেশ সৃষ্টি করতে চাই। যাতে আমরা ধীরে ধীরে উন্নতি  করে বিশ্ব বাজারে ফরত্রভারমার্ক এর মতো এদেশীয় জুয়েলারী পণ্যের ও চাহিদা সৃষ্টি করতে পারি। শুরুতে ডায়মন্ড ওয়ার্ল্ডের
গুলশানস্থ ৬৮/১ এর শোরুমটিতে ফরত্রভারমার্ক এর জুয়েলারী সমূহ ডায়মন্ড ওয়ার্ল্ডের জুয়েলারীর সাথে বিক্রি হবে।

Advertisement
Advertisement

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here