ভেজালবিরোধী অভিযানে ৩৮ প্রতিষ্ঠানকে জরিমানা

0
1146

নিজস্ব প্রতিবেদক: জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের ভেজালবিরোধী অভিযানে বিভিন্ন অপরাধে ৩৮টি প্রতিষ্ঠানকে ২ লাখ ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের বিভিন্ন জেলা কার্যালয়ের ১২ কর্মকর্তার নেতৃত্বে ঢাকা মহানগর, মাগুরা, বাগেরহাট, টাঙ্গাইল, ভোলা, ঠাকুরগাঁও, কিশোরগঞ্জ, মাদারীপুর, নরসিংদী, পটুয়াখালী, কুষ্টিয়া ও গোপালগঞ্জে গতকাল এই বাজার অভিযানে জরিমানা করা হয়।
ঢাকা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আবদুল জব্বার মণ্ডলের নেতৃত্বে ঢাকা মহানগরীর গুলশান ও বাড্ডা এলাকায় ধার্যকৃত মূল্যের অধিক মূল্যে পণ্য বিক্রয়ের অপরাধে ফুড প্যালেসকে ৩০ হাজার টাকা, পণ্যের মোড়কে এমআরপি লেখা না থাকার অপরাধে তানহা প্লাজাকে ৫০ হাজার টাকা এবং অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য তৈরির অপরাধে তৃপ্তি হোটেলকে ৩০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।
এ ছাড়া মাগুরা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সুচন্দন মণ্ডলের নেতৃত্বে মাগুরার শ্রীপুর উপজেলায় ৩টি প্রতিষ্ঠানকে ১১ হাজার টাকা, বাগেরহাট জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শিকদার শাহীনুর আলমের নেতৃত্বে বাগেরহাট সদর উপজেলায় ৫টি প্রতিষ্ঠানকে ১৬ হাজার টাকা, টাঙ্গাইল জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মাগফুর রহমানের নেতৃত্বে টাঙ্গাইল সদর উপজেলায় ১টি প্রতিষ্ঠানকে ২ হাজার টাকা, ভোলা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নাজমুল হাসানের নেতৃত্বে ভোলার বোরহান উদ্দিন উপজেলায় ৩টি প্রতিষ্ঠানকে ১৩ হাজার টাকা, ঠাকুরগাঁও জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. হাসান আল মারুফের নেতৃত্বে ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলায় ৫টি প্রতিষ্ঠানকে ১৯ হাজার টাকা, কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. ইব্রাহীম হোসেনের নেতৃত্বে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় ৪টি প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা, মাদারীপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জান্নাতুল ফেরদাউসের নেতৃত্বে মাদারীপুরের কালকিনি উপজেলায় ৩টি প্রতিষ্ঠানকে ৬ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়। –

Advertisement
Advertisement

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here