ভোলায় ধ্রুবতারার কমিটি গঠন আহবায়ক অমি, যুগ্ন আহবায়ক আল আমিন, সদস্য সচিব ইমন

0
566

ভোলা প্রতিনিধি ॥ সামাজিক সংগঠন ধ্রুবতারা ইযুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের ভোলা জেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা  হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে কালীবাড়ি রোড এ্যাডভোকেট জান্নাতুল ফেরদাউস (জুবলি)’র অফিসে নাজমুল হক অমির সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মনিরুজ্জামান মনির। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এ্যাডভোকেট জান্নাতুল ফেরদাউস, মানব জমিন পত্রিকার ভোলা জেলা প্রতিনিধি ও ভোলানিউজ.কম এর সম্পাদক সাংবাদিক মনিরুল ইসলাম, ধ্রুবতারা ডেভেলপমেন্ট সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহাম্মদ মুবিন, প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান (নাহিদ), বরিশাল বিভাগীয় প্রতিনিধি উষলসহ অন্যন্যরা প্রমুখ।
পরে আলোচনা শেষে, ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন ভোলা জেলা শাখার জন্য ১৩ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করেন। আগামি ৩মাসের মধ্যে পূনাঙ্গ কমিটি করে কেন্দ্রীয় কমিটির কাছে প্রেরণের নির্দেশ দেন কেন্দ্রীয় কমিটির সদস্যরা। এতে ভোলা জেলা শাখার  আহবায়ক হিসেবে নির্বাচিত হয়েছেন নাজমুল হক (অমি)। যুগ্ন আহবায়ক হিসেবে নির্বাচিত হয়েছেন সাংবাদিক আল-আমিন এম তাওহীদ এবং সদস্য সচিব হিসেবে নির্বাচিত হয়েছেন সাংবাদিক ইয়াছিনুল ইমনসহ ১৩ সদস্য একটি কমিটি গঠন করা হয়েছে।

Advertisement
Advertisement

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here