মসজিদের টাকা আত্মসাতের অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে

0
413

লক্ষ্মীপুর প্রতিনিধি
লক্ষ্মীপুর সদর উপজেলার পারবতীনগর ইউনিয়নে মসজিদের জন্য জেলা পরিষদের বরাদ্দকৃত ১ লাখ টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে ইউপি সদস্য শামছুল ইসলাম বাবুর বিরুদ্ধে। এদিকে সুষ্ঠু বিচার দাবি করে জেলা পরিষদ নির্বাহী বরাবরে লিখিত অভিযোগ দিয়েছেন জিন্নত আলী মুন্সিবাড়ী জামে মসজিদ কমিটির লোকজন। ঘটনার পর থেকে (৯ নম্বর ওয়ার্ডের) ইউপি সদস্য শামছুল ইসলাম বাবু এলাকা ছেড়ে অন্যত্র পালিয়ে  বেড়াচ্ছেন।
‘জিন্নত আলী মুন্সিবাড়ী’ জামে মসজিদ কমিটির সভাপতি নুরুল আমিন ও সাধারণ সম্পাদক শেখ ফরিদ জানান, গত কয়েক মাস পূর্বে লক্ষ্মীপুর জেলা পরিষদ থেকে মসজিদের উন্নয়নমূলক কাজ করার  জন্য ১ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়। ওই টাকার খবর  পেয়ে ইউপি সদস্য শামছুল ইসলাম বাবু  গোপনে মসজিদ কমিটির স্বাক্ষর ও সিল জালিয়াতি করে টাকা উত্তোলন করে। পরে মসজিদ কমিটির লোকজন বিষয়টি জানতে চাইলে ইউপি সদস্য তার উত্তর না দিয়ে  মোবাইল ফোন বন্ধ রাখেন। এ ঘটনায় গত ৩ অক্টোবর বিচার  চেয়ে জেলা পরিষদ বরাবরে লিখিত অভিযোগ  দেয়া হয় ইউপি সদস্য শামছুল ইসলাম বাবুর বিরুদ্ধে।
ইউপি সদস্য শামছুল ইসলাম বাবু জানান, তার বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। তবে মসজিদের জন্য  জেলা পরিষদের  দেয়া ১ লাখ টাকার চেক গ্রহণ  প্রকৃয়া  শেষ করেছেন বলে জানান তিনি।
জেলা পরিষদের চেয়ারম্যান মো.শাহজাহান জানান,‘জিন্নত আলী মুন্সিবাড়ী’ জামে মসজিদ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক জেলা পরিষদে আবেদন করেছে। তিনি বিষয়টি শুনেছেন। তবে এ বিষয়ে ব্যবস্থা  নেবেন বলে তিনি জানান।

Advertisement
Advertisement

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here