ময়মনসিংহে পপুলার ল্যাবএইড হাসপাতালসহ ৪ প্রতিষ্ঠানকে ১৯লাখ টাকা জরিমানা

0
1564

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ নগরীর চরপাড়া মোড় এলাকায় অবস্থিত পপুলার ডায়াগনিস্ট লিঃ কে ১০ লাখ এবং ল্যাব এইড হাসপাতালকে ৬লাখ জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এসময় পিউর ডায়াগড়নিস্ট সেন্টারকে ২লাখ প্রান্তকে ১লাখ টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত বিভিন্ন অনিয়মের অভিযোগে এ ৪টি প্রতিষ্টানকে ১৯ লাখ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম। এ রিপোর্ট লেখা পর্যন্ত রাত সাড়ে ৮টা নগরির বিভিন্ন প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগানস্ট সেন্টারে র‌্যাব পুলিশের অভিযান চলছে বলে জানা গেছে।
র‌্যাব পুলিশের অভিযানের প্রতিবাদে রাত ৮টা থেকে এ রিপোর্ট লেখা পর্যন্ত বিক্ষোভ মিছিল ও ঢাকা- ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রাখে ব্যাবসায়ীরা। এ সময় অবরোধকারিদের সঙ্গে র‌্যাব পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটে।
এ অভিযানের প্রতিবাদে চরপাড়া এলাকায় অবস্থিত সকল ক্লিনিক,ডায়াগনিস্ট সেন্টার, ও ঔষধের দোকানে তালা ঝুলিয়ে দিয়ে আন্দোলন করছে ব্যাবসায়ীরা। রাত পোনে ৯টার দিকে আরমান(১৭)সহ দুই আন্দোলনকারিকে গ্রেফতার করেছে র‌্যাব।
ময়মনসিংহ র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়নের (র‌্যাব-১৪) সহকারী পুলিশ সুপার শামীম আরা জানান, রক্ত, হরমোন টেস্টের মেশিনে মেয়াদোত্তীর্ণ ওষুধের ব্যবহারসহ নানা অনিয়মের অভিযোগে এসব জরিমানা করা হয়েছে।

Advertisement
Advertisement

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here