রংপুর মেট্টোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র উদ্যোগেু বন্যাদুর্গত অসহায় মানুষের জন্য ৭ দিন ব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্প

0
485

রংপুর মেট্টোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র উদ্যোগে রংপুর সিটি কর্পোরেশন এলাকায় বন্যার্তমানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার জন্য ৭দিন ব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প এর আয়োজন করা হয়েছে। আজ ২১ আগস্ট সোমবার থেকে এই স্বাস্থ্য ক্যাম্প শুরু হবে। অসহায় দুস্থ বানভাসি মানুষদের জন্য বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ওষুধ প্রদান করা হবে। একজন মেডিকেল অফিসারের নেতৃত্বে পরিচালিত হবে এই মেডিকেল টিম। ইতোমধ্যেই সিটি কর্পোরেশন এলাকায় বন্যাদুর্গত এলাকা পরিদর্শন করে দুর্গত এলাকায় ফ্রি মেডিকেল টিম পাঠানোর সিদ্ধান্ত গ্রহিত হয়। আজ সোমবার সকাল ১০.৩০ ঘটিকার সময় প্রেসক্লাব থেকে ফি মেডিকেল ক্যাম্প এর শুভ উদ্বোধন ঘোষণা করা হবে।
৭ দিন ব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হবে সোমবার বৈরাগীপাড়া, মোসলেম উদ্দিন উচ্চ বিদ্যালয়, মঙ্গলবার উপশহর সিও বাজার (বিসিক), বখতিয়ারপুর, সিট কেল্লাবন্দ, দামোদারপুর, বড় ময়দান (ওয়ার্ড নং-১৩), বৃহস্পতিবার মনোহরুপুর, বড়বাড়ী, দেওডোবা, শুক্রবার সাতগাড়া, লাবুর মোড়,  শতরঞ্জি পাড়া, শনিবার কিসামত বিষু, নাজিরদিগর-১, নাজিরদিগর-২ (ওয়ার্ড নং- ৩১,) রবিবার-সিলিমপুর পানবাড়ী, শেখপাড়া, আরাজি অনুষ্ঠিত হবে ফ্রি মেডিকেল ক্যাম্প প্রতিদিন সকাল ১১টা থেকে ৪ টা পর্যন্ত।

Advertisement
Advertisement

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here