রৌমারীতে গাঁজা ব্যবসায়িসহ গ্রেপ্তার ২

0
1163

মাজহারুল ইসলাম, রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি
কুড়িগ্রামের রৌমারীতে গাঁজা ব্যবসায়িসহ ২ জনকে আটক করেছে থানা পুলিশ। আজ রোববার গোপন সংবাদের মাধ্যমে রাত আনমানিক ১০টার দিকে উপজেলার যাদুরচর ইউনিয়নের সীমান্তঘেষা আলগারচর গ্রাম থেকে একজন গাঁজা ব্যবসায়ি অপর একজন জমিসংক্রান্ত মামলায় ২জনকে গ্রেপ্তার করে থানাপুলিশ।
গ্রেপ্তার কৃত ব্যাক্তিরা হলেন, উপজেলার উত্তর আলগার চর গ্রামের আব্দুসছালাম এর পুত্র গাঁজা ব্যবসায়ি মিলন (৩০),  অপর জমিসংক্রান্ত মামলায় বিক্রিবিল গ্রামের মৃত আবু সাইদ উকিল এর পুত্র নরুজ্জামান (৪৬)।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, দীর্ঘদিন ধরে মিলন গাঁজা ব্যবসা করে আসছে। মিলন একজন গাঁজা সেবন ও গাঁজা ব্যবসায়ি হিসিবে এলাকায় পরিচিত। রোববার গোপন সংবাদের মাধ্যমে থানা পুলিশকে স্থানীয় ভাবে সংবাদ দিলে রৌমারী থানা পুলিশ মিলন কে ৫ কেজি ৪০০ গ্রামসহ তার বসত ঘর থেকে গ্রেপ্তার করা হয়। অপর ব্যাক্তি জমিসংক্রান্ত মামলায় নরুজ্জামান কে বিক্রিবিল থেকে গ্রেপ্তার করে।
রৌমারী থানার উপ-পরিদর্শক (এস আই) চাঁন মিয়া, এ এস আই আবু জাফর, মানস চক্রবর্তী জানান, গোপন সংবাদের সূত্র ধরে গাঁজা ব্যবসায়ি মিলন কে ৫ কেজি ৪০০ গ্রামসহ হাতে নাতে আটক করা হয়। একই দিনে জমিসংক্রান্ত মামলায় নরুজ্জামান কে গ্রেপ্তার করা হয়েছে।
এ প্রসঙ্গে রৌমারী থানার ভারপ্রাপ্ত ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, গোপন সংবাদের মাধ্যমে আমাদের থানাপুলিশ গাঁজা ব্যবসায়ি একজন ও জমিসংক্রান্ত মামলায় একজনসহ ২জন কে আটক করা হয়। পরে তাদের পৃথক মামলা কুড়িগ্রাম জেলা হাজতে প্রেরণ করা হয়।

Advertisement
Advertisement

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here