রৌমারীতে ড্রেন নির্মাণ কাজে অনিয়ম এর অভিযোগে কাজ বন্ধ করে দিলেন যুবলীগ নেতা

0
1168

মাজহারুল ইসলাম, রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি
কুড়িগ্রামের রৌমারীর দাঁতভাঙ্গা ইউনিয়ন ভুমি অফিসের ভবনের নিচে আরসিসি ড্রেনসহ ১০০ ফুট ড্রেন নির্মাণ কাজে অনিয়ম দেখে দাঁতভাঙ্গা ইউনিয়ন যুবলীগ সভাপতি আমির হোসেন ও সাধারণ সম্পাদক মোজাফর হোসেন কাজ বন্ধ করে দিয়েছে।
আজ বৃস্পতিবার সকালে তারা সরেজমিনে কাজ দেখতে এসে কাজে অনিয়ম পরিলক্ষিত হয় এবং সাথে সাথে কাজ বন্ধ করে দেন। ড্রেনের কাজগুলি আঁকা-বাঁকা দেখে এবং নি¤œ মানের ইট ব্যবহার করেছেন। তারা নি¤œ মানের কাজে ক্ষোভ প্রকাশ করেন এবং সম্পূর্ন ড্রেন ভেঙ্গে দেয়। নতুন করে ড্রেন পুনরায় নির্মানের নির্দেশ দেন।
ড্রেন ভেঙ্গে দেয়ার প্রসঙ্গে দাঁতভাঙ্গা ইউনিয়ন যুবলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক আমির হোসেন, মোজাফর হোসেন বলেন, “ড্রেনের নির্মান কাজ দেখতে গিয়ে দেখি নি¤œ মানের ইট এবং সিমেন্ট ব্যবহার করা হচ্ছে, ওই কারণে ড্রেনের কাজ বন্ধ করতে বললে বন্ধ না করে কাজ চালিয়ে যায়। পরে ড্রেন নির্মান কাজে অনিয়ম হওয়ায় ড্রেনটি ভেঙ্গে দেয়া হয়।”
এ প্রসঙ্গে ঠিকাদার বাবলু জানান, ড্রেন নির্মাণ কাজে কোন রকম অনিয়ম হয়নি। কিন্তু নেতাদের কোন সমস্যা থাকলে আমাকে বললে সমাধান করা যেত। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি এক নেক বান্দা তাই আমার কাজে অনিয়ম হওয়ার কথা নয়।
উল্লেখ্য গত বছর পাশ হওয়া গণপূর্তের অর্থানে রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়ন ভুমি অফিস দুই তলা ভবনের এক তলা ভবনের কাজে ব্যয় ধরা হয়েছে ৬৫ লাখ টাকা।

Advertisement
Advertisement

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here