রৌমারীতে মহিষের হামলায় আহত ১০

0
459

মাজহারুল ইসলাম, রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রৌমারী গবাদিপশু হাটে বিক্রয়ের জন্য আনা এক  মহিষের হামলায় কমপক্ষে ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।জানাগেছে রৌমারী উপজেলাধীন খঞ্জনমানা গ্রামের আব্দুলা মিয়ার গাড়ীর মহিষ। ওই মহিষটি রৌমারী হাটে নটান পাড়া গ্রামের সাফি-আহাম্মেদের নিকট ৮০ হাজার টাকায় বিক্রি করে। মহিষটি  বাজারের ভিতর দিয়ে বাড়ি নিয়ে যাওয়ার সময় অসংখ্য জনতার ভিড়ে হঠাৎ করেই পাগলা হয়ে ওঠে। প্রথমে মহিষের মালিককে এরপর হাটের ক্রেতাবিক্রেতাকে ক্ষতবিক্ষত করে ছুটে যায়। এক পর্যায়ে মহিষটি একাকি রৌমারী থানায় আশ্রয় নেয়। থানা প্রশাসন মহিষটিকে বেধে রাখে।আহতদের দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। তাদের মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর। উন্নত চিকিত্সার জন্য ওই ৪ জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গতকাল সোমবার (২৮ আগষ্ট) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।
মহিষের হামলায় আহত জয়নাল উদ্দিন (৫০), ময়নাল হোসেন (৫৪), নজির হোসেন (৪৫) ও ইকবাল হোসেনকে (৪৩) কে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন হাটে অসংখ্য মানুষের ভিড়ে হঠাৎ করে ক্ষিপ্ত হয়ে ওঠে। যাকে সামনে পেয়েছে তাকেই আহত করেছে মহিষটি।
এ সময় হাটে ক্রেতা-বিক্রেতাদের মাঝে আতংকের সৃষ্টি হয়।

Advertisement
Advertisement

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here