রৌমারীর ইয়াবা ব্যবসায়ী গ্রামপুলিশ আটক!

0
417

 (কুড়িগ্রাম) প্রতিনিধি
কুড়িগ্রামের রৌমারীতে ইয়াবা ব্যবসায়ি গ্রামপুলিশের এক সদস্যকে আটক করে থানাপুলিশ। বুধবার (২৭ সেপ্টেম্বর) রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে উপজেলার যাদুর চর ইউনিয়নের চাক্তাবাড়ী গ্রাম থেকে তাকে আটক করে রৌমারী থানাপুলিশ। আটককৃত ব্যাক্তি হলেন, উপজেলার চাক্তাবাড়ি গ্রামের সফর উদ্দিনের পুত্র চৌকিদার সোনাউল্লা (৩৫)।
স্থানীয় ও থানাপুলিশ সূত্রে জানাগেছে, দীর্ঘদিন ধরে যাদুর চর ইউনিয়ন পরিষদের গ্রামপুলিশের সদস্য সোনাউল্লা মাদকসেবন ও মাদক ব্যবসার সঙ্গে জরিত। সোনাউল্লাহ নামের ব্যাক্তি তিনি গ্রামপুলিশ হলেও সে থানাপুলিশের একমাত্র সোর্চ হিসেবে বিভিন্ন স্থান থেকে মাদকসেবন ও মাদক ব্যবসার সঙ্গে যারা জরিত থানাপুলিশের মাধ্যমে তাদের ধরিয়ে দিয়েছিল সেই গ্রামপুলিশ। কিন্তু সেই গ্রামপুলিশ সোনাউল্লা গোপনে মাদক ব্যবসার কারখানা তৈরি করে। পরে সেই গ্রামপুলিশের রেহাই হয়নি থানাপুলিশেরও কাছে। গ্রেপ্তার হওয়া সোনাউল্লা বিরুদ্ধে গত ২৫/০৯/২০১৭ তারিখ রৌমারী থানায় মাদকের উপর একটি মামলা করে থানাপুলিশ।
রৌমারী থানার উপ-পরিদর্শক (এস আই) ফারুক হোসেন বলেন, গ্রামপুলিশ ইয়াবা ব্যবসায়ি সোনাউল্লাকে গোপন সংবাদের মাধ্যমে আটক করা হয়।
এ প্রসঙ্গে রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম সাংবাদিকদের জানান, মাদক উপর মামলা থাকায় আমাদের থানাপুলিশ চাক্তাবাড়ি নামক স্থান থেকে গ্রামপুলিশের এক সদস্য মাদক ব্যবসায়ি সোনাউল্লা কে আটক করে। পরে আটককৃত গ্রামপুলিশের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয় ২৫-০৯-২০১৭ আজ বৃহস্পতিবার কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়।

Advertisement
Advertisement

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here