শারদীয়া দুর্গোৎসবে বিটিভির বিশেষ আয়োজন

0
450
আমার একলা আকাশ থমকে গেছে রাতের স্রোতে ভেসে/শুধু তোমায় ভালোবেসে’ শ্রেয়া ঘোষালের এই জনপ্রিয় গানটিতে প্রিয় মানুষকে কাছে পাওয়া, তার স্মৃতিকে আঁকড়ে ধরে নতুন করে পথ চলার কথা তুলে ধরা হয়েছে। বহুল আলোচিত এই গানটির সঙ্গে বিভিন্ন সময়ে বিভিন্ন নৃত্যশিল্পী তাদের নৃত্য পরিবেশনা করেছেন। তবে এই গানটির সঙ্গে এবার নতুন আঙ্গিকে নৃত্য পরিবেশনা করেছেন চট্টগ্রামের জনপ্রিয় শিল্পী সূচনা বনিক। একটি বেসকারি টেলিভিশনের নাচের প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়া এই শিল্পী নিজে তার নাচের কোরিওগ্রাফি করেছেন।
বিটিভির বিশেষ নৃত্যানুষ্ঠান ‘ছন্দে ছন্দে’ এবার সাজানো হয়েছে জনপ্রিয় সব গানের সঙ্গে নৃত্য পরিবেশনা নিয়ে। অনুষ্ঠানে নৃত্যশিল্পী প্রিতা পারমিতা, আদিবা ওয়াদুদ, প্রিয়া, প্রিয়ংকা বড়ুয়া,জাহিদুল ইসলামসহ বেশ কয়েকজনকে জনপ্রিয় গানের সঙ্গে ভিন্নমাত্রার কোরিওগ্রাফিতে দেখা যাবে।
অনুষ্ঠানের প্রযোজক সাদিকুল ইসলাম নিয়োগী পন্নী বলেন, নৃত্যানুষ্ঠানে ভিন্নমাত্রা আনতে ‘ছন্দে ছন্দে’ নৃত্যানুষ্ঠানের দুটি পর্ব ধারণ করা হয় মিনি বাংলাদেশখ্যাত চট্টগ্রামের স্বাধীনতা পার্কে।  আর নৃত্যশিল্পীরাও জনপ্রিয় গানের সঙ্গে কোরিওগ্রাফি করেছেন। কাঠফাটা রোদেও শিল্পীরা সেরা নাচ উপহারের জন্য বেশ কয়েকবার করে নেচেছেন। আর শুটিং ইউনিটের সবার চেষ্টা আর পরিশ্রমে দুটি পর্বই অনেক ভালো হয়েছে। আশা করি, অনু্ষ্ঠানটি দর্শকপ্রিয়তা লাভ করবে।
অনুষ্ঠানটি বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের শারদীয়া দুর্গোৎসবের বিশেষ আয়োজনে দেখানো হবে।
Advertisement

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here