সনাতন মৈত্রী সংঘ বাংলাদেশ’র কক্সবাজার জেলার আহবায়ক কমিটি গঠিত

0
482

সংবাদ বিজ্ঞপ্তি ঃ
হিন্দু সম্প্রদায়ের অধিকার আদায়ের অন্যতম সংগঠন “সনাতন মৈত্রী সংঘ বাংলাদেশ” কক্সবাজার জেলার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটি গঠনকল্পে ১৩অক্টোবর শুক্রবার বিকাল ৫টায় কক্সবাজারে এক অভিজাত রেস্তোরায় সংগঠনের জেলা প্রতিনিধি জ্যোতি মল্লিক বাবু’র সভাপতিত্বে ও জেলা প্রতিনিধি সাংবাদিক শিপন পাল এর সঞ্চালনায় এক সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে বাবলা পালকে আহবায়ক ও সাংবাদিক অজিত কুমার দাশ হিমুকে সদস্য সচিব করে ১১সদস্য বিশিষ্ট সনাতন মৈত্রী সংঘ বাংলাদেশ এর কক্সবাজার জেলার আহবায়ক কমিটি ঘোষনা দেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শ্রী সুমন প্রসাদ শর্মা।
এসময় সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুমন প্রসাদ শর্মা বলেন, এ আহবায়ক কমিটি আগামী ৩মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন এবং বিপর্যস্ত ও বিক্ষিপ্ত সনাতনী সমাজকে ঐক্যবদ্ধ করার লক্ষ্যে নিয়ে কাজ শুরু করবেন। পাশাপাশি সকল সংকীর্ণতা ও কুসংস্কার মুক্ত হয়ে বর্ণবাদ, গুরু ভেদাভেদ এর উর্ধ্বে উঠে সনাতনী সম্প্রদায়ের আত্ম অধিকার প্রতিষ্ঠার জন্য সনাতনী সমাজের মধ্যে শিক্ষা বিস্তার ও কর্মসংস্থানের লক্ষ্যে কাজ চালিয়ে যাওয়ার আহবান জানান।
উক্ত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির প্রকাশনা সম্পাদক শান্তুনু দেওয়ানজী, ডা. রাকেশ দে, ডা. প্লাবন দে, ডা. সানি দেবনাথ, ডা. বাবু চক্রবর্তী, রাজু দেবনাথ, বাবলা পাল, সাংবাদিক অজিত কুমার দাশ হিমু, সুধীর চন্দ্র দাশ, সদস্য রয়েল পাল, সুবল পাল, সুমন কান্তি দে, শুভ দাশ প্রমুখ নেতৃবৃন্দ।

Advertisement
Advertisement

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here