সোনাপুর ছাত্র সংঘের ফ্রি ব্লাড গ্রুপিং অনুষ্ঠিত

0
2248

বিশেষ প্রতিনিধি ঃ
লক্ষ্মীপুর সদর উপজেলার ৫নং পার্বতীনগর ইউনিয়নের সোনাপুর ছাত্র সংঘের উদ্যোগে ১২ই আগষ্ট ২০১৭ইং সকাল ১০টায় থেকৈ ২টায় পর্যন্ত প্রায় দুই শতাধিক মানুষের বিনামূল্যে ব্লাড গ্রুপিং কার্যক্রম অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে ছাত্র সংঘের নিজস্ব কার্যালয়ে আয়োজিত এক আলোচনা সভা সংগঠনটির সভাপতি ও ব্যাংক কর্মকর্তা জুলফিকার আলী সম্রট এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আরিফুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ও সোনাপুর বহুমুখি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবুল কালাম আজাদ। অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলে পরিবেশ ও কৃষি উন্নয়ন ভিত্তিক সেচ্ছাসেবী সংগঠন ‘সুবজ বাংলাদেশ’ এর সভাপতি ও সাংবাদিক-এস.এম আওলাদ হোসেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক ইউপি সদস্য মোঃ আবদুর রহিম, মোঃ আবদুল হান্নান ভূঁইয়া, মোঃ আলী আকবর, মোঃ হুমায়ুন কবির, হাজী জসিম উদ্দীন, মোঃ নিশান, মোঃ ওমর ফারুক, রাশেদুল হাসান সহ-ছাত্র সংঘের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে অতিথিগন তাদের বক্তব্যে গরীব মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তা পরিবেশ উন্নয়নে বৃক্ষ রোপন কর্মসূচী পালন সহ সামাজিক কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করে সোমাপুর ছাত্র সংঘের উজ্জল ভবিশ্যৎ কামনা করে সার্বিক সহায়তা করার আশ্বাস প্রদান করেন।

Advertisement
Advertisement

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here