রৌমারীর গাঁজা মাদক ব্যবসায়ী নারীকে গ্রেপ্তার! স্বামী পলাতক

0
542

রৗমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রৌমারীতে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি নারীকে আটক করেছে রৌমারী থানাপুলিশ। শনিবার (৭ অক্টোবর) সন্ধা সাড়ে ৬টার দিকে উপজেলার চর বামনের চর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেছে । গ্রেপ্তারকৃত ব্যাক্তি হলেন উপজেলার চর বামনের চর গ্রামের মামুদ মিয়ার স্ত্রী আঞ্জুয়ারা বেগম (৩০)।
স্থানীয় ও থানাপুলিশ সূত্রে জানাগেছে, দীর্ঘ দীন ধরে মামুদ মিয়া নিজ বাড়িতে মাদকের গাটি ও মাদক সেবন এবং মাদক ব্যবসা অব্যহত। রবিবার (৭ অক্টোবর) মামুদ মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে ৭’শ গ্রাম গাঁজাসহ তার স্ত্রী আঞ্জুয়ারা নামের ব্যক্তিকে গ্রেপ্তার এবং তার স্বামী মামুদ মিয়া ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
রৌমারী উপ-পরিদর্শক (এস আই) চাঁন মিয়া বলেন, গোপন সংবাদের মাধ্যমে মামুদ মিয়া নিজ বসতঘর থেকে ৭’শ গ্রাম গাঁজাসহ তার স্ত্রী  আঞ্জুয়ারা নামের নারী কে আটক করে থানায় আনা হয়। সূত্রে আরো জানাগেছে ৭’শ গ্রাম গাঁজা মূল্যের আনুমানিক ১৪ হাজার টাকা।
এ প্রসঙ্গে  রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী নারী আঞ্জুয়ারা বেগম নামের ব্যক্তি  কে আটক করা হয়েছে। তবে (আঞ্জুয়ারার) স্বামী মামুদ মিয়া অন্যঘর থেকে পালিয়ে যায়। পরে আটকৃত ব্যক্তিসহ স্বামী স্ত্রীর বিরুদ্ধে ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯ (১) টেবিলের ৭(ক) ধারায় মামলা করা হয়। পরে আটকৃত ব্যক্তি আঞ্জুয়ার গতকাল রবিবার (৮ অক্টোবর) কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়।

Advertisement
Advertisement

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here