সোনারগাঁও উপজেলা জনপ্রতিনিধি ঐক্য ফোরাম অভিষেক অনুষ্ঠানে মহাজোটের এম পি খোকা সোনারগাঁয়ের জনগনের মন জয় করেছে ……সাংসদ সদস্য আলহাজ্ব এ কে এম শামীম ওসমান

0
1563

সোনারগাঁও প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মহাজোটের এম পি খোকা সোনারগাঁয়ের জনগনের মন জয় করেছে  সোনারগাঁও উপজেলা জনপ্রতিনিধি ঐক্য ফোরাম অভিষেক অনুষ্ঠানে সংসদ সদস্য নারায়ণগঞ্জ-৪ আলহাজ্ব এ কে এম শামীম ওসমান এ কথাটি বলেন ।  গতকাল শুক্রবার  (২৮ শে জুলাই ২০১৭ ইং ) দুপুরে সোনারগাঁ রয়েল রিসোর্টে’ সংসদ সদস্য নারায়ণগঞ্জ-৩ জননেতা লিয়াকত হোসেন খোকার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে সংসদ সদস্য নারায়ণগঞ্জ-৪ জননেতা এ কে এম শামীম ওসমান উপস্থিত ছিলেন। তিনি আরো বলেন মহাজোটের এমপি খোকা  এতো অল্প সময়ে  সভার সাথে মিশে সোনারগাঁও উন্নয়ন করে আলোরন সৃষ্টি করেছে। খোকাকে আমি ধন্যবাদ দেই তার মধ্যে কোন অহংকার নেই , সে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন সহ সকল নেতা কর্র্মদের নিয়ে সভাসমাবেশ করে । মহাজোটের নেতা খোকার মতো  এ রকম   দ্বিতীয় পাওয়া যাবেনা । সোনারগাঁয়ে চেয়ারম্যান ফোরাম হয়েছে , আজ জনপ্রতিনিধি ঐক্য ফোরাম হয়েছে  তা খোকার উদ্দেশ্য সোনারগাঁকে উন্নয়ন করা । তিনি আরো বলেন আওয়ামীলীগ সরকার থাকার কারনে দেশ উন্নয়ন হচ্ছে । দেশকে ধংস করার জন্য বি এন পি জামাত উঠে পড়ে লাগছে । তাদের কে কোন অবস্থাতেই সুযোগ দেওয়া যাবেনা ।
সংসদ সদস্য নারায়ণগঞ্জ-৩ জাতীয়পার্টি কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব  জননেতা লিয়াকত হোসেন খোকা বক্তব্যে বলেন জনপ্রতিনিধি আল্লাহর দান , আমি আল্লাহর রহমতে সোনারগাঁয়ে এম পি হয়েছি। আমি সোনারগাঁয়ে সর্ব প্রথমে ঘুরে ঘুরে দেখেছি সোনারগাঁয়ে কি কি সমস্যা , আমি আল্লাহর পাকের রহমতে রাস্তা ঘাট, কালভাট, ব্রীজ ,  স্বুল,কলেজ মসজিদ, মাদ্রেসা  সহ সর্ব দিকে উন্নয়ণ করেছি। পনের বছরে যে উন্নয়ন হয় নাই আমি সারে তিন বছরে এর চেয়ে বেশী কাজ করেছি । সোনারগাঁও কলেজ সরকারী করেছি। আমি সোনারগাঁও বাসী পরিবারের সদস্য হয়ে থাকতে চাই।  তিনি আরো কলেন ইতিহাসের দিকে তাকালে সুস্পষ্ট দেখাযায় আমাদের পূর্ব পুরুষরা স্বার্থক আর আমরা ব্যার্থ , কারণ আমাদের পূর্ব পুরুষেরা সোনারগাঁকে বাংলার রাজধানী হিসেবে প্রতিষ্ঠিত করেছিলো আর আজ অমরা সে রাজধানী সোনারগাঁ কে কোথায় এনেছি ? এর জন্য দায়ী আমরা কারণ আমাদের সঠিক নেতৃত্বের অভাবে ব্যাক্তিস্বার্থ চরিত্রাথের কারণে রাজধানী সোনারগাঁ কে ধ্বংষের চরম পর্যায়ে দাঁড় করেছি।  আমরা সেই সোনারগাঁকে আবারো নতুন রূপে সাজাইতে চাই ।
এ সময় নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকার নেতৃত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহীনুর ইসলাম ‘এমপি শামীম ওসমানকে’ ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সামছুল ইসলাম ভূঁইয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, স্বাধীনতা চিকিৎসক পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু,বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডা. আব্দুর রউফ, বারদী ইউপি চেয়ারম্যান জহিরুল হক, জামপুর ইউপি চেয়ারম্যান হামীম শিকদার শীপলু, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, কাঁচপুর ইউপি চেয়ারম্যান মোশারফ ওমর, শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রব, কাঁচপুর ইউপির সাবেক চেয়ারম্যান সবুর খান, কাঁচপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল হক মাষ্টার, জেলা পরিষদের সদস্য মাস্তাফিজুর রহমান মাসুম, হাজী নূরে আলম খাঁন, ফারুক আহমেদ, সাবেক ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য আবু নাঈম ইকবাল,  তাতী লীগের নারায়গঞ্জ জেলা সিনিয়র সহসভাপতি দেওয়ান কামাল রহমান সহ সোনারগাঁও সকল মেম্বার , মহিলা মেম্বার সহ গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

Advertisement
Advertisement

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here