প্রিমিয়ার লিগে ফিরছেন রোনালদো

0
1655

স্পোর্টস ডেস্ক : গত মৌসুমেই ক্রিস্টিয়ানো রোনালদোর ক্লাব ছাড়ার গুঞ্জনটা জোড়ালো হয়। রিয়াল মাদ্রিদ ছেড়ে সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে পাড়ি জমানোর একটা গুজব রটেছিল। যদিও শেষ পর্যন্ত বার্নাব্যুতেই থেকে যান পর্তুগিজ অধিনায়ক। তবে নতুন করে বোমা ফাটালেন রোনালদোর ঘনিষ্ঠ বন্ধু জোসে সেমেডো।

সম্প্রতি পর্তুগালের রাজধানী লিসবনে একসঙ্গে ছুটি কাটান রোনালদো ও সেমেডো। সেখানেই বন্ধুর কাছে প্রিমিয়ার লিগে প্রত্যাবর্তনের ইচ্ছা ব্যক্ত করেন সিআর সেভেন। এক সাক্ষাৎকারে এমনটিই নিশ্চিত করেন শেফিল্ড ওয়েডনেসডের পর্তুগিজ ডিফেন্সিভ মিডফিল্ডার সেমেডো। ক’দিন আগে ইংল্যান্ডের দ্বিতীয় সারির এই দলটির বিপক্ষেই ৩-০ গোলের পরাজয়ে ক্যাপিটাল ওয়ান কাপের চতুর্থ রাউন্ড থেকেই বিদায় নেয় আর্সেনাল।

রোনালদো প্রসঙ্গে সেমেডো বলেন, ‘রিয়াল মাদ্রিদে রোনালদো বেশ সুখেই ‍আছে। কিন্তু সে ইংলিশ ফুটবল এবং ইংল্যান্ডের মানুষকে ভালোভাসে। আমি মনে করি সে ইংল্যান্ডে ফিরবেই। তার সঙ্গে কথোপকথনে আমার এমনটিই মনে হয়েছে।’

পর্তুগিজ খেলোয়াড় উল্লেখ করেন, ‘অবসর নেওয়ার আগে রোনালদোর ইংল্যান্ডে ফেরার সম্ভাবনা খুবই বেশি। সে প্রিমিয়ার লিগে না ফিরে ক্যারিয়ারের ইতি টানতে চায় না। রিয়ালের খেলার ধরনের সঙ্গে মিল থাকলেও ইংলিশ লিগের প্রতি তার শ্রদ্ধা ও ভালোবাসা এখনো অটুট। তাই আমা দৃঢ় বিশ্বাস, সে ইংল্যান্ড থেকেই অবসর নেবে।’

সেমেডোর কথায় প্রিমিয়ার লিগ সমর্থকরা আশা করতেই পারেন যে, অদূর ভবিষ্যতে তাদের প্রিয় তারকা রোনালদো প্রিমিয়ার লিগে ফিরবেন। বিশেষ করে ম্যানইউর সমর্থকরা হয়তো এখন থেকেই অপেক্ষার প্রহর গুণছেন!

উল্লেখ্য, স্যার অ্যালেক্স ফার্গুসনের হাত ধরে ম্যানইউ থেকেই রোনালদোর তারকাখ্যাতির শুরু। ইংলিশ লিগে খেলেই নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে যান ৩০ বছর বয়সী এ ফরোয়ার্ড। ২০০৩ থেকে ছয় মৌসুমে রেড ডেভিলসদের হয়ে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ২৯২ ম্যাচে ১১৮টি গোল করেছেন পর্তুগিজ তারকা।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

3 + 5 =