জাতির পিতার জন্ম দিবস উপলক্ষে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের

0
107

আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান

জাতির পিতার জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে ১৭ মার্চ ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পরিচালক বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. কাজী শহীদুল আলম। বিশেষ অতিথির বক্তব্য দেন- আইবিএফ-এর ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ সালেহ জহুর; ইসি চেয়ারম্যান ডা. তানভীর আহমদ; সদস্য মো: কামরুল হাসান; প্রফেসর ড. মোহাম্মদ ফসিউল আলম; সৈয়দ আবু আসাদ; আবু সাঈদ মোহাম্মদ কাসেম; শওকত হোসেন, এফসিএ; আইবিএফ সদস্য ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মুনিরুল মওলা। প্রধান আলোচকের বক্তব্য দেন আইবিবিএল-এর পরিচালক বীর মুক্তিযোদ্ধা মো: জয়নাল আবেদিন। সভাপতিত্ব করেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মোহাম্মদ আলী।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন আইবিএফ-এর জিএম মো: ছালেহ ইকবাল; মো: আব্দুস সামাদ; মো: আবুল কালাম ও ট্রেনিং কো-অর্ডিনেটর ডা. মোজাম্মেল হোসেন খান। অনুষ্ঠানে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের সর্বস্তরের কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

16 + ten =