রায়পুরে ছেলের হাতে বাবা খুন , খুনিকে ধরে ছেড়েদিল পুলিশ

0
1191

আবু মুসা মোহন ঃÑলক্ষ্মীপুর রায়পুরে গত ১২-৪-২০১৭ইং ৭ নাম্বার ইউনিয়নে ৫ নাম্বার ওয়ার্ডে কলাকোপায় পরিবারের হাতে খুন হয়েছে  মোস্তাফা খাঁন (৬৫)।
রবিবার বিকাল ৫ টায় সঠিক বিচার দাবি করে হাজার হাজার  এলাকা বাসী ।
পাশ্ববর্তী শাহালম বলেন, রাত ১২ টারদিকে চিৎকার শুনে বাড়ি থেকে বাহির হলে দেখি মোস্তফা খাঁনের বাড়ির সামনে একটি সি,এন,জি  মোস্তফার ছেলে সোহাগ বলেন আমার বোন পুতুলের বাচ্চা অসুস্থ এই কথা শুনে আমি চলে গেলাম সকালে শুনি মোস্তফা খাঁন মারা গেছে ।
মোস্তফা খাঁনের দির্ঘ দিনের বন্ধু মোহাম্মদ ছালাউদ্দীন বলেন , আমার বন্ধু ওমান ও দুবাইতে ৩০ বছর ছিল দেশে একবারে চলে এসেছে প্রায় ৮ বছরের মত ।
হজ্জ করার জন্য টাকার প্রয়োজন তাই ২০ ডিসিম জমি ২০ লক্ষ টাকা বিক্রয় করার প্রস্তাব দেন মোস্তফা তার ছেলে  সোহাগ কে , কিন্তু সোহাগ ৩ দিনের মধ্যেও উত্তর দেয় নাই । এই জায়গা জমির বিষয় নিয়ে সালিশ বৈঠক করে এলাকার মেম্বার হারুন সহ অনেকে বিচারের এক পর্যায়ে বিবেচনা  করে মোস্তফা খাঁনের জমি ২০ লক্ষ টাকা থেকে ৭ লক্ষ টাকা ছেলেকে সালিশদার গন দিতে বলেন, সোহাগের কোন উত্তর দেয়নাই ।
এলাকার একাধিক লোক জানান, মোস্তফার সাথে পারিবারিক ভাবে স্ত্রী কহিনুর বেগম ও তার ছেলে সোহাগের সাথে প্রায় ঝগড়া বিবাদ লেগে থাকত । মোস্তফার বসত বাড়ী বিল্ডিং সহ ১শত চার ডিসিম সম্পদ রয়েছে যার বাজার মূল্য আনু মানিক ১ কোটি ৮০ লক্ষ টাকা এই  সস্পতির লোভে মা ও ছেলে খুন করেছে বলে ধারানা করেন এলাকার জনগন ।
এলাকার বাসী আরো বলেন , মোস্তফার মৃত্যুর পর খবর পেয়ে দেখতে গিয়ে দেখি ওনার বুকে, হাতে, গোপন অঙ্গে রক্ত সহ একাদিক জখম দেখতে পাই । খবর পেয়ে রায়পুর থানা পুলিশ এসে লাশ ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর মর্গে পাঠিয়ে সোহাগ ও কহিনুর বেগমকে থানায় নিয়ে জিঙ্গাসা বাদ করে ছেড়ে দেওয়া হয় ।
এই ব্যপারে সোহাগ ও তারপরিবারকে না পাওয়ার কারনে ওদের বক্তব্য নেওয়া সম্ভব হয় নাই ।
একটি চক্র ঘঠনাটি ধামা চাপা দেওয়ার জন্য কাছ চালিয়ে যাচ্ছে, কিন্তু এলাকা বাসি সঠিক বিচারের জন্য উদ্ধর্তন প্রশাসনের দৃষ্টি কামনা করছে ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

1 × 5 =