লংগদু জোনের অধীনে ১২শ’ কম্বল বিতরণ

0
1424

রাঙামাটি প্রতিনিধি- লংগদু জোনের অধীনে এযাবৎ প্রায় ১২শ’ কম্বল বিতরণ করা হয়েছে। গত রোববার লংগদু জোনের অধীনেস্থ বামে লংগদু সাব-জোন এলাকার বদনিছড়া ৭শ’ এবং দূরছড়িতে ৫শ’ মোট ১২শ’ কম্বল বিতরণ করে সেনাবাহিনী লংগদু জোন।
এসকল কম্বল এলাকা শীতার্থ গরিব অসহায় মানুষের মধ্যে বিনামূলে বিতরণ করে সেনাবাহিনী। খাগড়াছড়ি রিজিয়ন পরিচালিত লংগদু জোনের সার্বিক তত্ত্বাবধানে জোন আওতাধীন সাব-জোন গুলোর মাধ্যমে এই কম্বল বিতরণ করছে সেনাবাহিনী।
বদনাছড়া এলাকার শীতার্থ মানুষের মধ্যে কম্বল বিতরণ করেন বামে লংগদু সেনা ক্যাম্পের ইনচার্জ লেফটেন্টেট আবদুল মালেক। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার খায়রুল ইসলাম এবং ওই এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। সম্প্রতি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত দূরছড়ি বাজারে প্রায় ৫শ’ কম্বল বিতরণ করেন দূরছড়ি সাব-জোন।
লংগদু জোন কমান্ডার লেঃকর্ণেল আবদুল আলীম চৌধুরী পিএসসি বলেন, সিভিল প্রশাসনের পাশা পাশি পার্বত্য এলাকায় নিরলস ভাবে কাজ করছে লংগদু জোন ও বাংলাদেশ সেনাবাহিনী। পার্বত্য এলাকায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ভাগ্য পরিবর্তনে বর্তমান সরকার বিপুল উন্নয়ন কর্মকান্ড করে যাচ্ছে। তারই ধারা বাহিকতায় সেনাবাহিনী ও পাহাড়ের গরিব অসহায় মানুষ গুলোকে বিভিন্ন ভাবে সহযোগিতা করছে লংগদু জোন। লংগদু জোনের এই সব উন্নয়নমূলক কর্মকান্ড অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

four × 4 =