সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

0
815

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর বগুড়া জোনের সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠান ১০ নভেম্বর ২০১৭, শুক্রবার স্থানীয় কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়। ব্যাংকের অডিট কমিটির চেয়ারম্যান ড. মোঃ জিল্লুর রহমান প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করেন। ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আব্দুস সাদেক ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট তাহের আহমেদ, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও বগুড়া জোনপ্রধান মোঃ মতিয়ার রহমান, বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুস সামাদ, বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি ও এফবিসিসিআই এর পরিচালক মোঃ মাছুদুর রহমান মিলন, সরকারী আযীযুল হক কলেজ ইনচার্জ প্রফেসর মোঃ রেজাউন্নবী, বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও তাদের অভিভাবকবৃন্দ। অনুষ্ঠানে বগুড়া জোন ও এর আওতাধীন সকল শাখার নির্বাহী-কর্মকর্তা, বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী, অভিভাবক এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
ড. মোঃ জিল্লুর রহমান প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক শিক্ষাবৃত্তি প্রদানের মাধ্যমে সুবিধাবঞ্চিত মেধাবী ছাত্র-ছাত্রীদেরকে সমাজ ও দেশের কল্যাণে কাজ করার সুযোগ করে দিয়েছে। তিনি বলেন, শিক্ষার্জন সবার অধিকার। ইসলামী ব্যাংক এ অধিকারের ব্যপারে সচেষ্ট। নিজেদেরকে যোগ্য স্থানে নিয়ে যেতে ইসলামী ব্যাংক শিক্ষার্থীদের পাশে থাকবে বলে জানান তিনি।
আব্দুস সাদেক ভূইয়া সভাপতির ভাষণে শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি সততা, নৈতিকতা, ও মূল্যবোধের চর্চা করে, দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দেশ গড়ার কাজে অবদান রাখার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

3 × 5 =