কলাপাড়ায় পৃথক ঘটনায় পুলিশ কনস্টেবলসহ নিহত-৩

0
104

কুয়াকাটা (পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় সড়ক দূর্ঘটনাসহ পৃথক ঘটনায় পুলিশ কনস্টেবলসহ তিন জন নিহত হয়েছে। আহত হয়েছে দুইজন। এ ঘটনায় কলাপাড়ায় থানায় পৃথক ইউডি মামলা হয়েছে। সোমবার উপজেলার টিয়াখালী লালুয়া ও বালিয়াতলী ইউনিয়নের এ ঘটনা ঘটেছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে পায়রা বন্দরে  নির্মানাধীন ছয় লেন সড়কে মোটর সাইকেল ও ট্রলির সংঘর্ষে নিহত হয়েছে মোটরসাইকেল আরোহী পুলিশ কনস্টেবল সাখাওয়াত খান (২৪)। সে ভোলা থানায় কর্মরত। তার দুই সহযোগী নিয়ে মোটরসাইকেল যোগে ঘুরতে আসে এ দূর্ঘটনায় তিনজনই আহত হয়। তাৎক্ষনিক তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু তাদের অবস্থার অবনতি ঘটলে তিনজনকে বরিশাল শের ই বাংলা মেডিকেলে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করলে পথিমধ্যে কনস্টেবল সাখাওয়াত খান মারা যায়। অপর আহত রাজু ও রাজিব হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

একইদিন (সোমবার) সন্ধায় উপজেলর লালুয়া ইউনিয়নে পায়রা বন্দর নির্মানে জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থ্য পরিবারের জন্য নির্মানাধীন এক নং আবাসন কেন্দ্রে বিদ্যুত সঞ্চালন লাইনের কাজ করতে গিয়ে বিদ্যুতস্পৃষ্ট হয়ে মারা বিদ্যুত মিস্ত্রী সানি মুন্সী (২২)। তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সানীকে মৃত ঘোষণা করেন।

সে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের হাজীপুর গ্রামের সত্তার মুন্সীর ছেলে। সোমবার সন্ধায় বালিয়াতলী ইউনিয়নের কোম্পানীপাড়া গ্রামে পারিবারিক কলহের জের ধরে বিষ খেয়ে আত্মহত্যা করেছে কৃষক মন্নান খন্দকারের স্ত্রী মনোয়ারা বেগম (৫০)।

পুলিশ রাতেই নিহতের মরদেহ উদ্ধার করে ময়রাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরন করে। কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের জানান, এ ঘটনায় কলাপাড়ায় থানায় পৃথক ইউডি মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

four × 4 =