সেতুমন্ত্রীর বাড়িতে ককটেল হামলা অবিষ্ফোরিত ককটেল উদ্ধার

0
242

নোয়াখালী প্রতিনিধি:

রাজনৈতিক বিরোধেজের রেজে এবার বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং  নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বাড়িতে ককটেল হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। শুক্রবার রাত ১০টা ২০ মিনিটের দিকে বসুরহাট  পৌর এলাকার রাজাপুরের গ্রামের বাড়িতে বাড়িতে এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

স্থানীয় সুত্র জানায়,  শুক্রবার রাত ১০টা ২০ মিনিটের দিকে কয়েকটি মোটরসাইকেল যোগে ১০-১২জনের একদল সন্ত্রাসী সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও তাঁর ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বাড়ির প্রধান ফটকে ৫-৬টি ককটেল নিক্ষেপ করে। এর মধ্যে দুটি ককটেল বিকট শব্দে বিষ্ফোরিত হয়। এসময় চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে আশপাশের লোকজন বের হয়ে আসলে ককটেল হামলাকারীরা পালিয়ে যায়। তবে হামলায় কোন ধরনের হতাহতের ঘটনা ঘটেনি। এসময় কাদের মির্জা বসুরহাট পৌরভবনেই অবস্থান করছিলেন।

কাদের মির্জা জানান, বাদলের অনুসারী বাসস্ট্যান্ডের সবুজের নেতৃত্বে আমার ভাই সাহাদাতকে হত্যার উদ্দেশ্যে এই হামলা চালানো হয়েছে। আমি এর তীব্র নিন্দা ও হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।

তবে এ ঘটনায় অভিযুক্ত কাদের মির্জার প্রতিপক্ষ কোম্পানীগঞ্জের সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের পক্ষ থেকে এখনো কোন প্রতিক্রিয়া জানানো হয়নি।

 কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহিদুল হক রনি জানান, খবর পেয়ে কাদের মির্জা সাহেবের বাড়ির সামনের বসুরহাট-দুধমুখা সড়ক থেকে তিনটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়েছে। মেয়র আবদুল কাদের মির্জার ছোট ভাই সাহাদাত হোসেন দুইজনকে চিনতে পেরেছেন বলে আমাদের জানিয়েছেন, তাদেরকে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।  

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

10 + twelve =