মগবাজারে র‌্যাবের গাড়িতে কাভার্ড ভ্যানের ধাক্কা,আহত ৫

0
452

রাজধানীর মগবাজারের ওয়ারলেস গেইটে র‌্যাব-৩ এর একটি গাড়ির সাথে কাভার্ড ভ্যানের ধাক্কার ঘটনায় ৫ জন আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ড্রাইভারসহ ৩ জনকে আটক করেছে র‍্যাব।
আজ বুধবার (২৫ আগষ্ট) মগবাজার ওয়ারলেস গেটে এই ঘটনাটি ঘটে।
জানা যায়, একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো – ন-১৭৭৪২৬) ওভার ব্রিজ থেকে নামার সময় র‌্যাবের গাড়িতে ধাক্কা দেয়ায় র‌্যাবের গাড়ির সামনের দিকে ক্ষয়ক্ষতি হয়।

ক্ষতিগ্রস্ত র‌্যাবের গাড়ি

 এছাড়াও এ ঘটনায় কয়েকটা রিক্সারও ব্যাপক ক্ষতি হয়েছে। ঘটনাস্থলে ৫ জন আহত হয়েছে বলে জানা যায়।আহতরা ঢাকা কমিউনিটি মেডিকেল কলেজ এন্ড হসপিটালের চিকিৎসা নিয়েছে।
ঢাকা কমিউনিটি মেডিকেল কলেজ এন্ড হসপিটালের সুপারভাইজার ও ডিউটিরত চিকিৎসক জানান, এ ঘটনায় দুইজন চিকিৎসা সেবার জন্য এসেছেন। তাদের চিকিৎসা সেবা চলছে।
 র‌্যাব-৩ এর ইন্সপেক্টর (ডিএডি) রহমত বলেন, ট্রাক ড্রাইভার অসতর্কতার সাথে গাড়ি চালাচ্ছিল। প্রথমে সে আমাদের গাড়ি চাপিয়ে দেয় এরপর সামনে বিদ্যুতের পিলারের সঙ্গে ধাক্কা দেয়। ঘটনাস্থল থেকে ট্রাক ড্রাইভারসহ ৩ জনকে আটক করা হয়েছে। 
মগবাজার ওয়ারলেস গেইটে ডিউটিরত ট্রাফিক সার্জেন্ট আশিকুজ্জামান মল্লিক বলেন, ইতিমধ্যে ট্রাকটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ঘটনাস্থলে এসে জানতে পেরেছি বেশ কয়েকজন সাধারন মানুষ আহত হয়েছে। আহত ৪-৫ জনকে হাসপাতালে নেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

eighteen − 7 =