গাজীপুরের টঙ্গীতে যুব মহিলা লীগের কমিটি ঘোষনা

0
333

শাহানাজ পাটোয়ারীঃ গত রোববার সকালে টঙ্গীর দেওড়া এলাকায় এ কমিটি ঘোষনা করেন গাজীপুর মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক রুহুন নেছা ও যুগ্ম আহ্বায়ক আনোয়ার সরকার আনু।টঙ্গী পূর্ব থানায় জান্নাতুল চৌধুরী রুপা কে আহ্বায়ক এবং নুরুন নাহার বেগমকে সদস্য সচিব করে ১৬ সদস্য বিশিষ্ট আহ্বায়ক এবং টঙ্গী পশ্চিম থানা যুব মহিলা লীগের নাসরিন আক্তারকে সভাপতি ও আবিদা সুলতানা শিল্পীকে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। কমিটি ঘোষনার পর পর টঙ্গী পূর্ব থানা যুব মহিলা লীগের নেতী সুলতানা শোভা ও শিল্পী আক্তারসহ একাধিক নেত্রীরা বিক্ষোভ ও প্রতিবাদ করেন। সুলতানা শোভা বলেন, দুইদিন পর পর গাজীপুর মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক রুহুন নেছা রুনা ও যুগ্ম আহ্বায়ক আনোয়ার সরকার আনু কমিটি ঘোষনা দেবেন আমরা মেনে নিতে পারবোনা।

আমাকে বহিষ্কার না করে আরেক জনকে কিভাবে আহ্বায়ক কমিটিঘোষনা করেনআমি টঙ্গী পূর্ব থানা যুব মহিলা লীগের সভাপতি। এটা কোন সাংগঠনিক কাজ হতে পারেনা, আমরা এর তীব্র ও প্রতিবাদ জানাই। শিল্পী আক্তার বলেন দীর্ঘ ৪ বছর যাবত আমি যুব মহিলা লীগের সাথে রাজনীতি করে যাচ্ছি।

কিছুদিন আগে আমার নামে মিথ্যা অপবাদ দিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে আমাকে বহিষ্কার করা হয়। যা একবোওে সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট আমি এর তীব্র নিন্দ্রা জানাই। যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির নাজমা আপার কাছে আমাদের দাবি গাজীপুর মহানগরের নতুন নেতৃত্ব চাই।তাহলে আমরা নতুন করে সাংগঠনিক নিয়ম গুলো জানতে পারবো ।

এ বিষয়ে গাজীপুর মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক রুহুন নেছা বলেন সংগঠন বিরোধী কর্মকান্ডে লিপ্ত থাকায় এবং দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ভাবে অশালীন মন্তব্য করায় তাদেরকে সংগঠনের রাখা সম্ভব হয়নি।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

sixteen − five =