৩নং মৃগা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সিদ্দিকুর রহমান শাসক নয়, জনগনের সেবক হয়ে কাজ করব

0
491

নিজস্ব প্রতিবেদক: আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে কিশোরগঞ্জের, ইটনা উপজেলার ৩নং  মৃগা ইউনিয়ন পরিষদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সাবেক  দুই বারের সফল চেয়ারম্যান জানাব সিদ্দিকুর রহমান। একান্ত সাক্ষাৎকারে তিনি অপরাধ বিচিত্রা  নিউজকে বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান নির্বাচিত হলে শাসক নয়, জনগনের সেবক হয়ে কাজ করব। ৩ নং মৃগা ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত করতে সকলকে সাথে নিয়ে কাজ করবেন।তিনি বিভিন্ন সেবামূলক কাজের সাথে জড়িত রয়েছেন। 

কিশোরগঞ্জ জেলায়  ইটনা উপজেলার ৩ নং মৃগা ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের কৃতি সন্তান সিদ্দিকুর রহমান । স্কুল জীবন থেকে তিনি আওয়ামী লীগের রাজনিতির সাথে জড়িত। এলাকার উন্নয়নে তিনি ইউনিয়নের মানুষের সুখ দুঃখ হাসি কান্না কে আপন চিত্তে গ্রহণ করে তাদের সেবা করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও দলীয় কর্মকান্ড সহ একটি অসাম্প্রদায়িক গণতান্ত্রিক বাংলাদেশ গড়ার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি আসন্ন ৩ নং মৃগা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে দীর্ঘদিন থেকে দলীয় নেতাকর্মি সহ সাধারন মানুষের সাথে মতবিনিময় ও গনসংযোগ করে যাচ্ছেন।

এই প্রতিবেদকের সাথে আলাপ কালে তিনি জানান, শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল। আমি নির্বাচিত হতে পারলে স্বচ্ছ ও জবাবদিহিতা মূলক গ্রামীন অবকাঠামোগত উন্নয়ন তথা অগ্রাধিকার ভিত্তিতে রাস্তাঘাট, কালভাট, মসজিদ মন্দির, শিক্ষা প্রতিষ্ঠান, বেকার যুবক যুবতীদের যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে স্বাবলম্বী করে তোলার কাজ করব।

তিনি আরও বলেন,আমি বিশ্বাস করি আমার দল আমাকে নৌকা প্রতিক দিয়ে নির্বাচন করার সুযোগ দিবে এবং সেই নির্বাচনে ইনশাআল্লাহ নৌকার বিজয় হবে। সর্বপরি সকলের সহযোগীতায় ৩ নং মৃগা ইউনিয়নকে একটি আলোকিত মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

19 − five =