ঝালকাঠীর রাজাপুরে আওয়ামীলীগ নেতা বাবুল তালুকদারের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ও বিত্তিহীন তথ্যদিয়ে কিছু অসাধু লোকের অপপ্রচারের প্রতিবাদ জানিয়ে সংবাদ সন্মেলন

0
866

রাজাপুর প্রতিনিধি ঃ ঝালকাঠির রাজাপুরের শুক্তাগড় ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক  আবুল বাসার বাবুল তালুকদারের বিরুদ্ধে মিথ্যা,বানোয়াট ও বিত্তিহীন তথ্যদিয়ে সংবাদ সম্মেলন করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
রাজাপুর প্রেসক্লাবে শুক্রবার সকাল ১০টায় সংবাদ সম্মেলন করে এসব অভিযোগ করেন তিনি। লিখিত বক্তব্যে তিনি আরো উল্লেখ করেন, আমেরিকায় প্রবাস জীবন কাটিয়ে দেশে এসে এলাকায় স্কুল, মাদ্রাস, হাট বাজারসহ বিভিন্ন সামাজিক উন্নয়ন কাজ করে আসছি। আমার এহেন উন্নয়ন কাজ এলাকার একটি চিহ্নিত মহল সহ্যকরতে পারেনি। তাই ঐ মহলটি আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য বিভিন্ন সময় আমার বিরুদ্ধে কুটকৌশল ও নানা অপপ্রচার চালিয়ে আসছে। সেই কুটকৌশলের বহি প্রকাশ হিসেবে ২২নভেম্বর আমার বিরুদ্ধে একটি সংবাদ সম্মেলন করে বিবাহ বিচ্ছেদ প্রাপ্ত একটি মেয়েকে দিয়ে। যা ২৪ নভেম্বর অন লাইনসহ আঞ্চলিক কিছু পত্রিকায় প্রকাশিত হয়েছে। শুক্রবার সকাল ১০টায় রাজাপুর প্রেসক্লাবে আবুল বাসার বাবুল তালুকদার সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন। তিনি লিখিত সংবাদ সম্মেলনে আরো বলেন, যে মেয়েটিকে দিয়ে সংবাদ সম্মেলন করিয়েছে ঐ মেয়ের স্বামী একজন প্রতিবদ্ধি। প্রতিবন্ধি স্বামীর সাথে ঘর করবেনা বলে স্থানীয় শালিশ ব্যবস্থায় খোলা তালাকের মাধ্যমে বিষয়টি মিমাংসা করা হয়। এখানে টাকা পয়সার কোনো বিষয় নাই। তিনি লিখিত বক্তব্যে আরো উল্লেখ করেন যে, ঘটনাটির ৩মাস পরে আমার রাজনৈতিক শত্রুপক্ষ ঐ মেয়েটিকে ভুল বুঝিয়ে আমার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করিয়েছে। রাজনৈতিক শত্রুপক্ষ মামলা হামলা দেয়ার হুমকী দিচ্ছেন বলেও তিনি এ সংবাদ সম্মেলনে উল্লেখ করেন।ঐ কূচক্রীমহলের হাত থেকে বাঁচার জন্য প্রশাসনের উর্দ্দতন মহলের আশু হস্তক্ষেপ কামনা হরেছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

4 × 1 =