ভোলা জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে পথসভা ও মানববন্ধন অনুষ্ঠিত।

0
814

আল-আমিন এম তাওহীদ,
“দেশ গড়ার প্রয়োজনে, দূর্নীতি রুখবো সর্বজনে” এই স্লোগানকে সামনে রেখে। ভোলা জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি (দুদক) শাখা’র উদ্যোগে মঙ্গলবার সকাল ১১টার দিকে ভোলা সদর রোড কে-জাহান মার্কেটের সামনে হোসনেআরা আক্তার চিনু’র সভাপতিত্বে, দূর্নীতি বিরোধী পথসভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, ভোলা জেলা হিন্দু বদ্ধ খ্রিস্টান কমিটির আহবায়ক অভিনাশ নন্দি, ভোলা জেলা হিউম্যান রাইটস ডিফেন্ডারস ফোরামের সাধারণ সম্পাদক মোঃ হোসেন, ভোলা জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক প্রবীণ সাংবাদিক মোবাশে^র উল্লাহ চৌধুরীসহ সকল শ্রেনীর পেশার মানুষ এ মানববন্ধনে অংশ গ্রহণ করেন।
এসময় বক্তরা বলেন, দেশ আজ দূর্নীতিতে ভরপুর। সরকারি-বেসরকারি কর্মচারী থেকে শুরু করে উর্ধ্বতন কর্মকর্তা পযর্ন্ত দূর্নীতি করছে এবং ঘুষ গ্রহণ করছে। কড়াল দূর্নীতির কারনে দেশ পিছিয়ে থাকবে। দেশে যেভাবে দূর্নীতি হয় তাতে দেশ কোনোদিন উন্নত হবে। মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কঠোর পরিশ্রম করে যাচ্ছেন দেশ ও দেশের মানুষের জন্য। আর এর ফাঁেক একটা কুচক্র মহল আছে তারা দেশ বিপদের মুখে ফেলে দিচ্ছে। আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে দেশ থেকে চিরতরে দূর্নীতি দমন করবো এবং যেখানে দূর্নীতি দেখবো সেখানে হবে আমাদের কঠোর হাতে দমনের ব্যবস্থা।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

3 + 15 =