কুখ্যাত মাদক ব্যবসায়ী খায়রুল আলমের বিরুদ্ধে মামলা করে বাদী প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছে

0
1293

রংপুর নগরীর পশ্চিম খাসবাগ এলাকার কুখ্যাত মাদক সম্রাট ও সন্ত্রাসী খায়রুল আলমের বিরুদ্ধে মামলা করে আবারো সন্ত্রাসী হামলার ভয়ে মামলার বাদী আব্দুল হালিমকে পালিয়ে বেড়াতে হচ্ছে।
মামলা বিবরণ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, উক্ত এলাকার মৃত. আব্দুল মোতালেব এর পুত্র খায়রুল আলম দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা করে আসছে। এই মাদক ব্যবসার কারণে এলাকার তরুণ যুবকরা বিপথগামী হচ্ছে। এমনকি এই কারণে এলাকায় অসামাজিক কার্যকলাপও দিন দিন বৃদ্ধি পাচ্ছে। মাদক ব্যবসায়ী খায়রুল আলমের বিরুদ্ধে মাদক ব্যবসাসহ সন্ত্রাসী, চাঁদাবাজীর একাধিক অভিযোগ কোতয়ালী থানা পুলিশের কাছে রয়েছে। এত কিছুর পরও সে সকল সময়ই ধরা ছোঁয়ার বাইরে থেকেছে। এলাকার যে মানুষই তাঁর মাদক ব্যবসার প্রতিবাদ করেছে  তাকেই নানাভাবে হেনস্থা করেছে। এমনকি এক ঘটনার শিকার গরু ব্যবসায়ী আব্দুল হালিম ও তাঁর পরিবার। খায়রুল আলমের মাদক ব্যবসার প্রতিবাদ করায় গত ০৫ এপ্রিল  আনুমানিক বেলা ২ টার সময় আব্দুল হালিমের স্ত্রী ও পুত্র তামজিদুর রহমান তুহিনকে বেধড়ক মারপিট করে। এমনকি মাদক ব্যবসায়ী খায়রুল আলম ধারালো অস্ত্র দিয়ে তামজিদুর রহমান তুহিনের মাথায় আঘাত করে গুরুতর জখম করে। সেই সাথে তুহিনের নিকট রক্ষিত তাঁর পিতার গরু ক্রয়ের ৫ লক্ষ টাকা অপর সন্ত্রাসী রিফাত ছিনিয়ে নেয়।
সন্ত্রাসী হামলায় আহতদের এলাবাসীর সহায়তায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। এ ঘটনায় আব্দুল হালিম বাদী হয়ে গত ১০/০৪/২০১৭ইং রংপুর কোতয়ালী থানায় মাদক ব্যবসায়ী খায়রুল আলমসহ ৩ জন ও অজ্ঞাত নানা আরও ৪/৫ জন আসামী করে একটি মামলা দায়ের করে। যার কোতায়ালী থানা মামলা নং-৩০। মামলা দায়েরের সাত দিন অতিবাহিত হলেও অদৃশ্য কারণে আসামীরা ধরা ছোঁয়ার বাইরে। উল্টো মামলা করে বিপাকে পড়েছে মামলার বাদী আব্দুল হালিম। প্রতিনিয়ত মাদক ব্যবসায়ী খায়রুল আলম ও তার ভাড়াটে লোকজন মামলা তুলে নেওয়ার জন্য প্রাণনাশসহ পরিবারের সদস্যদের ক্ষতিসাধনের হুমকি দিচ্ছে। মাদক ব্যবসায়ী খায়রুল আলম এখনও এলাকায় বীরদর্পে ঘুরে বেড়াচ্ছে।
গতকাল ১৬ এপ্রিল সকাল আনুমানিক ১০টার সময় আব্দুল হালিমকে বাড়ী হতে বের হয়ে সাতমাথা আসার পথে দখিগঞ্জ মোড়ে উক্ত মামলার জের ধরে মাদক ব্যবসায়ী খায়রুল আলম ও তার লোকজন আটক করে। এরপর খায়রুল আলম মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিয়ে বলে যে, পুলিশ কখনোই আমাকে গ্রেফতার করতে পারবে না।
বর্তমানে আব্দুল হালিম সন্ত্রাসী হামলার ভয়ে বাড়ীতে থাকতে পারছে না। যে কোন সময় সন্ত্রাসী হামলার আশংকায় পালিয়ে বেড়াচ্ছে। এ ব্যাপারে তিনি রংপুরের প্রশাসনের নিকট জীবনের নিরাপত্তা চেয়ে সহায়তার আকুতি জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

18 − 16 =