রৌমারীতে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে দু’গুরুপের মাঝে দু’দফা রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে নারীসহ উভয় পক্ষের ১৫ জন আহত হয়েছে

0
1244

মাজহারুল ইসলাম,রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
আহতদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বাইরে নেয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। ঈদের দিনে দুপুর ১২টার দিকে উপজেলার চরবন্দরবেড় গ্রামে।
থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সুত্রে জানা গেছে, উপজেলার ফুলুয়ারচর গ্রামের লুৎফর রহমানের কাছে জমি বন্দকের ৩০ হাজার টাকা পায় চরবন্দবেড় গ্রামের আজগর আলী। পাওনা টাকা ফেরত চাইলে তা দেয়া হচ্ছে না দীর্ঘ দিন ধরে।
ঘটনার দিন ঈদের নামজ শেষে পাওনা টাকা চেয়ে বসেন আজগর আলী। এ নিয়ে প্রথমে দু’জনের মাঝে বাকবিতন্ডর একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এরপর উভয় পক্ষের লোকজন জরো হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সংঘর্ষের জের ধরে ওই দিন বিকালে আবারও সংঘর্ষ বাধে। এতে নারী ও শিশুসহ ১৫ জন আহত হয়।
এ ব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) এ বি এম সাজেদুল ইসলাম বলেন, ওই ঘটনায় নিয়মিত মামলা হয়েছে। ২ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার তদন্ত চলছে।
ওই ঘটনায় ১২ জনকে আসামি করে থানায় মামলা হওয়ার পর পুলিশ আবুল কালাম (২৪) ও আব্দুর রশিদ (২৮) নামের দু’জনকে গ্রেপ্তার করেছে। এ নিয়ে ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

11 − 9 =