বুয়াকে বিছানায় না পেয়ে চাকুরি খেলেন ভোলা চীফ কোর্টের প্রশাসনিক কর্তা

0
1834

আল-আমিন এম তাওহীদ ভোলা প্রতিনিধি ॥ কাজের বুয়াকে বিছানায় না পেয়ে ক্ষুদ্ধ হয়ে চাকুরীচুত্য করলেন ভোলা চীফ জুডিশিয়ার ম্যাজিস্ট্রেট কোর্টের প্রশাসনিক কর্মকর্তা (এও) মঞ্জুর মোরশেদ। চাকুরি খেয়েই  খ্যান্ত হননি, তার জমানো টাকা ও কাপড় চোপড় সবকিছু রেখে দিয়েছেন ওই প্রশাসনিক কর্মকর্তা।
গতকাল মঙ্গলবার, ভোলার জেলা ও দায়রা জজ ও চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বরাবর প্রতিকার চেয়ে অভিযোগ করেছেন ভুক্তভুগী ওই বুৃয়া। অভিযোগ সূত্রেজানা যায়, রোজার ঈদের পর বুধবার রাতে প্রশাসনিক কর্মকর্তা মঞ্জুর মোরশেদ তার শোয়ার বিছানায় বুয়াকে নিতে হাত ধরে জোরপূর্বক টানা হেচড়া করেন। ওই রাতে কাজের বুয়া তাকে ছিটকা মেরে ফেলে ইজ্জত রক্ষা করতে অফিসার পাড়ার ডরমেটরী কোয়ার্টার থেকে বেড়িয়ে আসেন।
বুয়া আরো অভিযোগ করেন, এর আগেও এই প্রশাসনিক কর্মকর্তা বিভিন্ন প্রকার হুমকি ও মামলার ভয় দেখিয়ে ওই বুয়াকে বিভিন্নভাবে শারিরিক ও মানষিক হয়রানি করেছেন। মঞ্জুর মোরশেদের স্ত্রী প্রসবকালীন সময়ে বুয়ার সাথে যৌন হয়রানিসহ বিভিন্ন প্রকার শারিরিক ও মানষিক নির্যাতনের করুন বর্ণনা কান্না জড়িত কণ্ঠে সাংবাদিকদের কাছে তুলে ধরেছেন।
প্রশাসনিক কর্মকর্তা মঞ্জুর মোরশেদ ও জিডি করেছেন ওই কাজের বুয়ার বিরুদ্ধে।
বুয়ার ভয়াবহ এই অভিযোগের বিস্তারিত ধারাবাহিকভাবে পাঠকদের কাছে আমরা তুলে ধরবো। তুলে ধরবো মঞ্জুর মোরশেদের বক্তব্য তার সাথে আসছে ওই কর্তার অপর্মের বিস্তারিত ফিরস্তি.

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

1 × 2 =