রৌমারীতে বৃক্ষ রোপন

7
2054

মাজহারুল ইসলাম, রাজিবপুর, কুড়িগ্রাম প্রতিনিধিঃ
ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: রৌমারী শাখার উদ্যোগে বৃক্ষ রোপন উপলক্ষে পল্লী উন্নয়ন প্রকল্পের গ্রাহকদের মাঝে  বিভিন্ন ফলজ গাছের ২০০০ চারা বিতরণ করা হয়। গত মংগলবার সন্ধ্যায় রৌমারী কেরামতিয়া ফাজিল মাদ্রাসা মাঠে চারা বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
রৌমারী শাখার ব্যবস্থাপক আ: রশিদ এসপিওর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,  রৌমারী উপজেলা কৃষি কর্মকর্তা শামসুজ্জান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ওই প্রতিষ্ঠানের অধ্যক্ষ মাও: মোকছেদ আলি। ইনভেষ্টমেন্ট ইনচার্জ রবিউল ইসলাম,  শাখার আরডিএস প্রকল্প কর্মকর্তা মো: জনাব আলি প্রমূখ । এ সময় ব্যাংকের অন্যান্য শাখার কর্মচারী কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন। সভাটি পরিচালনা করেন, সহকারী প্রকল্প কর্মকর্তা মো:  মাহবুবুর রহমান শাহীন।
শাখার ব্যবস্থাপক বলেন, আমি রৌমারীতে যোগদান করার পর বিভিন্ন এলাকার গরীব-দু:খীদের মাঝে চোখের অপারেশন, শিক্ষাবৃত্তি, গাছের চারা বিতরনসহ উন্নয়নমূলুক কর্ম-কান্ড অব্যাহত আছে। তিনি আরো বলেন, আপনাদের সমস্যা আমাদের জানাবেন, চেষ্টা করব ব্যাংকের মাধ্যমে সমাধান করার।
প্রধান অতিথি তার বক্তব্যে ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: এর পরিবেশ বান্ধব কর্মসূচীর ভুয়সী প্রশংসা করেন। তিনি পল্লি উন্নয়ন প্রকল্পের গ্রাহকদের বৃক্ষ-রোপণ সম্পর্কে সমাজে জনসচেতনতা  সৃষ্টির আহবান জানান, এবং প্রত্যেক গ্রাহককে আরো বেশি করে ফলজ ও বনজ গাছের চারা রোপনের পরামর্শ দেন। অনুষ্ঠানের মাধ্যমে  পল্লি উন্নয়ন প্রকল্পের সদস্যদের মাঝে ২০০০ গাছের চারা বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

nineteen − 18 =