প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় রামগঞ্জে কলেজ ছাত্র আটক

0
1125

লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি করে ফেইজবুকে পোস্ট করার অভিযোগে লক্ষ্মীপুরের রামগঞ্জ সরকারী কলেজের ছাত্র জাবেদ হোসেনকে বুধবার দুপুরে কলেজ প্রাঙ্গন থেকে আটক করেন পুলিশ। জাবেদ হোসেন কলেজের একাদশ শ্রেণির (বিজ্ঞান বিভাগের) ছাত্র এবং উপজেলার দেবনগর গ্রামের আবুল হোসেনের ছেলে।
পুলিশ জানান,আটকৃত কলেজ ছাত্র জাবেদ হোসেনের বিরুদ্ধে কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাকিবুল হাসান শান্ত বাদী হয়ে তথ্য প্রযুক্তি আইনে মামলা করে।
মামলার বাদী ছাত্রলীগ নেতা রাকিবুল হাসান শান্ত জানান, রামগঞ্জ সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র জাবেদ হোসেন তার ফেইজবুক আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কটুক্তি (ব্যাঙ্গাতœক) করা ছবি ও অশালিন লেখা পোস্ট করে আসছে।
বিষয়টি নজরে আসলে ছাত্রলীগের নেতাকর্মীদের সিদান্তে বুধবার দুপুরে তার মোবাইল ফোন জব্দ করে গণপিটুনি দিয়ে পুলিশকে সোপর্দ করা হয়। বিষয়টি দুঃখ জনক এর বিচারের দাবী জানান কলেজ শাখা নেতাকর্মীরা।
রামগঞ্জ থানার ওসি মোঃ তোতা মিয়া জানান,খবর পেয়ে ওসি তদন্ত জাফর আহম্মেদের নেতৃত্বে পুলিশ কলেজ প্রাঙ্গন থেকে জাবেদ হোসেনকে আটক করে।পরে তার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাকিবুল হাসান শান্ত বাদী হয়ে মামলা করে।ওই মামলায় জাবেদ হোসেনকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

17 − four =