রৌমারীতে মাওলার অভিষেক ভাবসংগীত সম্মেলন ২০১৭ অনুষ্ঠিত হয়েছে

0
1144

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
জয়গুরু, জয় দুলাল শাহ্ ফকির, জয় মাওলা (আঃ), মানুষকে ভালোবাসে যেজন, সর্বপেক্ষা উত্তম সেজন, সকল ধর্মের মর্মকথা সবার উর্ধে মানবতা এই সেøাগানের উপরে গতরাত শনিবার সন্ধা থেকে ফকির দুলাল শাহ, জয় মাওলা তিরোধানের বাতসরিক ঔরশ শরিফ অনুষ্ঠানে রৌমারীর পাখি উড়ায় তার রুহের মাগফেরাত কামনায় আল্লাহ ও আল্লাহ রাসুলের আর্দশের পরিপুর্নতা ও গুরুতাত্মিক এবং একাত্মবোধ আধ্যাতিক ছামা কাওয়ালীর আসর অনুষ্ঠিত হয়।
গতকাল ২৫ নভেম্বর শনিবার রাত থেকে রবিবার ভোর পর্যন্ত বহু আধ্যাতিক ছামা কাওয়ালীর এ আসরে বিভিন্ন এলাকা থেকে আগত শিল্পীরা গান শুনিয়েছেন ভাবসংগীত গ্রুপের নজরুল ইসলাম, রেজাউল, রুপচাঁন, নাজিম, ফজর আলী, করিম শহিদ, ফয়জার রহমানসহ আরো অনেকে উপস্থিত হাজারো দর্শককে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক এমপি জাকির হোসেন সভাপতি উপজেলা আওয়ামী লীগ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান শফিউল আলম শফি সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগ রাজিবপুর, অফিসার ইনচার্জ রৌমারী থানা জাহাঙ্গির আলম, সাংবাদিক মতিয়ার রহমান চিশতী সভাপতি উপজেলা আওয়ামী কৃষকলীগ রৌমারী, প্রধান শিক্ষক আব্দুল মান্নান চিশতীসহ আরো অনেকে।
আয়োজনে মাওলা অভিষেক ভাবসংগীত সম্মেলনের সভাপতি বেলাল হোসেন এবং ১মার্ধে মাওলা অভিষেক ভাবসংগীতের সভাটি পরিচালনার সভাপতিত্ব করেন সাইদুর রহমান। সভাটি আবু হানিফ মাষ্টারের সঞ্চালনায় আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, মমিনুর রহমান মামুন সাধারণ সম্পাদক মাওলার অভিষেক ভাবসংগীত, মজিবর রহমান সভাপতি আওয়ামী যুবলীগ রাজিবপুর উপজেলা শাখা, আতিয়ার রহমান সোহাগ সাধারন সম্পাদক আওয়ামী যুবলীগ রাজিবপুর উপজেলা শাখা প্রমুখ।
বক্তারা বলেন, মানুষ আল্লাহকে পেতে যে, যে ভাবেই ডাকুক না কেন, কোন ধর্মীয় বাধা নেই, ভাবুকরা ভাব গার্ম্ভিজের মাধ্যমে আল্লাহকে ডাকে, মানুষের মধ্যদিয়ে আল্লাহকে ভালবাসতে হয় এবং ভাবসংগীতের মাধ্যমে মনকে বশ মানাতে হয়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

17 − 5 =