শেখ হাসিনার সরকার পুরো দেশটাকে লুটপাট করে নিয়েছে

0
922

ষ্টাফ রিপোটারঃ সবখাতে নজিরবিহীন দুর্নীতি চলছে। পুরো দেশটাকে লুট করে নিয়েছে সরকার। বললেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
বিএনপি নেতা তারেক রহমানের ৫৩তম জন্মদিন উপলক্ষে সোমবার সন্ধ্যায় রাজধানীতে এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। মির্জা ফখরুল বলেন, ব্যাংক, শেয়াবাজার সব শেষ। এ জন্যই স্বাধীনতার পর শেখ মুজিবুর রহমান বলেছিলেন, সবাই পায় সোনার খনি আমি পেয়েছি চোরের খনি। আজকেও একই অবস্থা, দেশের সবকিছু লুট করে নিয়েছে। মেগা প্রজেক্টের নামে মেগা চুরি চলছে। বিএনপি এ শীর্ষ নেতা বলেন, বাংলাদেশ ধ্বংস হয়ে যাচ্ছে। আজ আমাদের তরুণদের ধ্বংস করা হচ্ছে, দেশে গণতন্ত্র নেই। বিচার বিভাগকে ধ্বংস করে দেয়া হয়েছে। সংসদ নেই।ফখরুল বলেন, ১৯৭২ থেকে ৭৫ সাল পর্যন্ত আওয়ামী লীগ সরকারের আমলে মানুষ সে সময়ের সরকারের হাত থেকে মুক্তি পেতে দোয়া করতো। ৭২ থেকে ৭৫ এর মতো এর মতো আবারো মানুষ হাত তুলে দোয়া জালেমের হাত থেকে মুক্তি পেতে প্রার্থনা করছে। পাথরের মতো এ সরকার চেপে আছে আর এ পাথর সরাতে হবে। বসে বসে স্লোগান না দিয়ে দলের নেতা-কর্মীদের অলিতে গলিতে ছড়িয়ে পড়ে সরকারের বিরুদ্ধে জনমত গড়ে তুলতে হবে। সবাই অলিতে-গলিতে,ওয়ার্ডে ওয়ার্ডে ছড়িয়ে পড়ুন। বসে বসে উত্তর-দক্ষিণ স্লোগান দিলে হবে না। বেগম জিয়াকে প্রধানমন্ত্রী আর তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে পারলে তবেই সফল হবো।
ফখরুল আরো বলেন, আমাদেরকে ঐক্য সৃষ্টি করতে হবে। সংগঠন সৃষ্টি করতে হবে। আন্দোলনের মুখেই নির্বাচনে যেতে হবে। সেখানে আমাদের জয়লাভ করতে হবে।’ ঢাকা মহানগর উত্তরের সিনিয়র সহ-সভাপতি মুন্সি বজলুল বাছিত আঞ্জুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসানের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য দেন বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ।

 

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

17 − three =