ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়ন ও অগ্রগতির মহানায়ক র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম পি

0
2126

নাজমুন নাহার অপরূপাঃ
তিতাস পারের সেই ছেলেটি কবে বড় হবে কথায় না বড় হয়ে কাজে বড় হবে। ভাবতেই ভালো

 

লাগে সকলের আদরের সেই ছোট খোকা বাবুটি আজ ব্রাহ্মণবাড়িয়া জেলার অভিভাবক, কৃতি সন্তান, সর্বস্তরের মানুষের নয়নের মণি। হ্যাঁ তিনি আর কেউ নন ব্রাহ্মণবাড়িয়ার সকলের প্রিয় চেনা মুখ ব্রাহ্মণবাড়িয়া-৩, সদর ও বিজয়নগর নির্বাচনী এলাকার মাননীয় সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি মহোদয়। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা। সমগ্র ব্রাহ্মণবাড়িয়া জেলার মাটি ও মানুষের জননেতা উন্নয়নের রূপকার। যার জন্ম স্পর্শে ব্রাহ্মণবাড়িয়া জেলা আজ ধন্য, অভিসিক্ত, গৌরবানিত।
রাস্তাঘাট, ফ্লাইওভার, হাসপাতাল, স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা ইত্যাদি প্রতিষ্ঠা ও উন্নয়নের পাশাপাশি তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলাকে সন্ত্রাস, চাঁদাবাজ, ছিনতাই, দুর্নীতি এবং মাদক মুক্ত করতে নিরলস প্রচেষ্টা রেখে চলেছেন। গরীব এতিম ছেলে মেয়েদের পড়ালেখার খরচ, লোকজনদের চিকিতসা ও অসহায় মেয়েদেরকে বিয়ে দেওয়া, বিশেষ করে নারীদের সাবলম্বি করার জন্য তিনি অত্যন্ত উদার। তিনি অন্যায়কে কখনই প্রশ্রয় দেন না।
বঙ্গবন্ধুর আদর্শ আর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মহান নেতৃত্বে অবিচল আস্থা রেখে এমপি হওয়ার পর থেকেই তিনি তার ব্রাহ্মণবাড়িয়া নির্বাচনি এলাকায় উন্নয়ন আর উন্নয়নই করে চলেছেন। তিনি তার কাজের বিনিময়ে নিজের জন্য কিছুই চান না শুধু ব্রাহ্মণবাড়িয়াবাসীর দোয়া আর অকৃত্রিম ভালবাসা চান।
ব্রাহ্মণবাড়িয়া জেলার কৃতি সন্তান প্রাণ পুরুষ জনাব র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি হিসাবে নিষ্ঠা ও সততার সাথে কাজ করে সত্যিই প্রমাণ করে দিয়েছেন মানুষ কথায় নয় বরং মানুষ বড় তার কাজে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

one × 2 =